• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোল্লা কাওসার ঢাকা-৮ আসনে নির্লোভ জননেতা হিসেবে পরিচিত

    নিজস্ব প্রতিবেদক | ২৭ অক্টোবর ২০১৮ | ৩:৫১ অপরাহ্ণ

    মোল্লা কাওসার ঢাকা-৮ আসনে নির্লোভ জননেতা হিসেবে পরিচিত

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঢাকা-৮ আসনে (রমনা, মতিঝিল, পল্টন, শাহজাহানপুর ও শাহবাগ) মনোনয়ন প্রত্যাশা করেছেন আওয়ামী লীগের একাধিক নেতা। তার মধ্যে মাঠপর্যায়ে আলোচনায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার।


    তৃণমূল থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসা এ নেতা ছিলেন বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি। মেধাবী এ ছাত্রনেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর নির্বাচিত সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকও ছিলেন। ঢাকা-৮ আসনে সৎ পরিচ্ছন্ন কর্মীবান্ধব নির্লোভ জননেতা হিসেবে তিনি সর্বমহলে পরিচিত।


    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ প্রতিষ্ঠা করার চেষ্টা করে যাচ্ছেন। বিগত বিএনপি-জামায়াত জোট সরকার আমলে দেশের সম্মান ভূলুণ্ঠিত হয়েছে। বাংলাদেশ এখন অর্থনৈতিকভাবে অনেক সমৃদ্ধ। এ মুহূতে রাষ্ট্র পরিচালনা করার জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আমি বিশ্বাস করি মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে, উন্নত বাংলাদেশ বিশ্বের দরবারে পরিচয় পেয়েছে। তা দেশের একজন প্রান্তিক মানুষও বুঝতে পারছে।

    তিনি আরও বলেন, অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে দেশব্যাপী শক্তিশালী করার পাশাপাশি ঢাকা-৮ আসনের জনগণের পাশে থাকার চেষ্টা করি সবসময়। ভোটের রাজনীতিতে চল্লিশ বছর ধরে এ এলাকায় অবস্থান করছি।

    ১৯৭৯ সালে একজন মাঠকর্মী হিসেবে ধীরে ধীরে আজকের এ অবস্থানে এসেছি। আমি মনে করি এই এলাকার মানুষ আমার কোনো কর্মকাণ্ডে কষ্ট পায়নি। বিএনপি-জামায়াতের দখলদারদের কবলে যখন দেশ ছিল তখনও শেখ হাসিনার পক্ষে রাজপথে থেকেছি। তিনি যে চিন্তা-চেতনার আলোকে দল ও রাষ্ট্র পরিচালনা করতে চান আমি সততার নিষ্ঠার সঙ্গে সেই দায়িত্ব পালন করতে পারব। অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা সংস্কৃতি, রাজনীতিক, প্রশাসনিক বিচারিক, সব কিছুর কেন্দ্রবিন্দু হচ্ছে ঢাকা-৮ আসন। এটি একটি ভিআইপি এলাকা। এখানে সৎ শিক্ষিত পরিচ্ছন্ন একজন মানুষ দরকার। জনগণ এমন একজন মানুষের জন্য বসে আছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669