• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোস্তাফিজকে লজ্জার হার উপহার তামিমের

    ডেস্ক | ০৪ মার্চ ২০১৮ | ১০:৪৫ পূর্বাহ্ণ

    মোস্তাফিজকে লজ্জার হার উপহার তামিমের

    আগামী ৬ মার্চ শ্রীলংকায় গড়াচ্ছে তিনজাতি টি-টোয়েন্টি সিরিজ। সেখানে খেলতে আজ দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে শেষ প্রস্তুতিটা দারুণ হলো তামিম ইকবালের। উমর আকমলের সঙ্গে শতরানের জুটি গড়ে জেতালেন পেশোয়ার জালমিকে। তাদের শতরানের ওপেনিং জুটিতে মোস্তাফিজুর রহমানের লাহোর কালান্দার্সকে ১০ উইকেটে হারিয়েছে দলটি।


    ১০১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে একপ্রান্তে সতর্ক শুরু করেন তামিম। অপরপ্রান্তে ত্রাস ছড়ান আকমল। ফলে জয়ের বন্দরে নোঙর করতে বেগ পেতে হয়নি পেশোয়ারকে। দুই ওপেনারের ব্যাটিং তাণ্ডবে ১৩.৪ ওভারেই জয় তুলে নেয় দলটি। ৩৫ বলে ৪ চারে ৩৭ রান করে অপরাজিত থাকেন তামিম। আর ৪৭ বলে ৭ চার ও ২ ছক্কায় ৫৭ রানের হার না মানা বিধ্বংসী ইনিংস খেলেন আকমল।


    এদিন উইকেট না পেলেও বেশ কিপটে ছিলেন মোস্তাফিজ। ২ ওভার হাত ঘুরিয়ে দিয়েছেন মাত্র ১০ রান।

    এর আগে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে লাহোর কালান্দার্স। তবে কখনই মাথা উঁচু করে দাঁড়াতে পারেনি দলটি। শেষ পর্যন্ত পেশোয়ারের বোলারদের আগুন ঝরানো বোলিংয়ে ১৭.২ ওভারে ১০০ রানে গুটিয়ে যায় লাহোর। দলের হয়ে ১৭ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৩০ রান করেন ফখর জামান।

    লাহোরকে গুঁড়িয়ে দিতে সামন থেকে নেতৃত্ব দিয়েছেন হাসান আলি ও লিয়াম ডসন। প্রত্যেকেই শিকার করেছেন ৩টি করে উইকেট। ২ উইকেট নিয়ে তাদের সমর্থন যোগান ওয়াহাব রিয়াজ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673