• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোহামেডানের নির্বাচনে বিজয়ী হলেন যারা

    | ০৭ মার্চ ২০২১ | ১১:৫৮ পূর্বাহ্ণ

    মোহামেডানের নির্বাচনে বিজয়ী হলেন যারা

    প্রায় এক দশক পর নির্বাচনে মোহামেডান ক্লাবের ডিরেক্টরশিপের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন ২০ জন। কোনো প্রার্থী না থাকায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল মোহাম্মদ আব্দুল মুবীন। ১৬টি পরিচালক পদে প্রার্থী ছিলেন ২০ জন। 


    মোট ৩৩৭ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৩৯ জন। বিধি মোতাবেক না হওয়ার বাতিল হয়েছে ৭টি ভোট। শনিবার (৬ মার্চ) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পরিচালক পদে ২২৬ ভোট পেয়ে প্রথম হয়েছেন শফিউল ইসলাম। ২২৩ জনের সমর্থন নিয়ে যৌথভাবে দ্বিতীয় হয়েছেন গোলাম মো. আলমগীর এবং মাহবুব উল আলম। আর তৃতীয় স্থান অধিকার করা সিদ্দিকুর রহমানের ভোট ২২১টি।

    ajkerograbani.com

    নির্বাচিত হয়েছেন যারা:

    সভাপতি:

    সাবেক সেনাপ্রধান মোহাম্মদ আবদুল মুবীন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

    পরিচালক পদে যারা নির্বাচিত:

    শফিউল ইসলাম মহিউদ্দিন, গোলাম মোহাম্মদ আলমগীর, মাহবুবুল আনাম, সিদ্দিকুর রহমান, মোস্তফা কামাল, মাসুদুজ্জামান, মইনুদ্দিন হাসান, এ জি এম সাব্বির, কাজী ফিরোজ রশীদ, দাতু মোহাম্মদ একরামুল হক, মঞ্জুরুল আলম, খাজেস্তা নূর-ই নাহরিন, আবু হাসান চৌধুরী, কবির আহমেদ ভূঁইয়া, জামাল রানা ও হানিফ ভূঁইয়া।

    তবে চারজন নির্বাচিত হতে পারেননি। তারা হলেন- কামরুন নাহার ডানা (৫৪ ভোট), সাজেদ আদেল (৯৫ ভোট), সালাম মুর্শেদী (১২১ ভোট) ও মোস্তাকুর রহমান (১৪১ ভোট)

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757