• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মৌসুমী হামিদের হরিণ চোখের প্রেমে পড়েছেন রওনক

    | ২৬ আগস্ট ২০১৯ | ২:২৫ অপরাহ্ণ

    মৌসুমী হামিদের হরিণ চোখের প্রেমে পড়েছেন রওনক

    দীর্ঘদিন পর শহর থেকে গ্রামে আসেন জমিদার বাড়ির ছোট ছেলে রুদ্র। শৈশবের স্মৃতিমাখা গ্রামটি ঘুরে দেখতে গিয়ে দৃষ্টি পড়ে কাজরীর দিকে। কৃষ্ণসুন্দরী কাজরীর কালো হরিণ চোখ তাকে আকৃষ্ট করে। অদ্ভুত এক মায়াজালে জড়িয়ে পড়েন তিনি। কাজরীও তার প্রতি দুর্বলতা এড়াতে পারে না।


    কিন্তু নিজেকে কালো বলে খুব অসহায় মনে করে কাজরী। আর নিজের অবস্থান আর জমিদার বাড়ির ছেলের অবস্থানের দুরত্বের কথা ভেবে রুদ্রকে তার কাছ থেকে দূরে থাকতে বলে সে। রুদ্র সেটা মানতে চায় না।


    এদিকে, গ্রামের বখাটে ছেলে বিষ্ণু কাজরীকে বিয়ে করতে চায়। কিন্তু কাজরী তাকে পছন্দ করে না। কাজরীর বাবা বিষ্ণুর সাথে তার বিয়ে ঠিক করে ফেলে। বিয়ের আসর থেকে পালিয়ে গিয়ে কাজরী নদীতে ডুব দেয়।

    জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপক্ষ্যে এমনই গল্প নিয়ে নির্মিত হয়ে নাটক ‘কালো হরিণ চোখ’। কাজী নজরুল ইসলামের ‘বাদল বরিষণে’ গল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য করেছেন বিষ্ণু ঈয়াস।

    নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এতে কাজরী চরিত্রটিতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। আর জমিদার বাড়ির ছোট ছেলে রুদ্রের চরিত্রে অভিনয় করেছেন রওনক।

    পারাবত টেলিমিডিয়া প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করেছেন জয় রাজ, ডাঃ আমিন, সান্ত্বনা সাদিকা,অধরা প্রিয়া, আয়শা, কাজী বাবুল, সাগর দাস, জুয়েল রানা, রিয়ান মালিক রানা, সাজিদ খান, ইয়াসির আরাফাত প্রমুখ।

    নির্মাতা সীমান্ত সজল বলেন, ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় কবির গল্প থেকে আমার সর্বোচচ মেধা মননশীলতা দিয়ে নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। দারুণ চিত্রনাট্য তৈরি করেছেণ বিষ্ণু ঈয়াস। আর সবাই অনেক ভালো অভিনয় করেছেন। আশাকরি সবার ভালো লাগবে নাটকটি।’

    নির্মাতা সূত্রে জানা গেছে, ২৭ আগস্ট রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘কালো হরিণ চোখ’।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673