শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২

ম্যানচেস্টারের ব্যর্থতা নিয়ে যা বললেন রোনালদো

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

ম্যানচেস্টারের ব্যর্থতা নিয়ে যা বললেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডের সাম্প্রতিক ব্যর্থতার কারণ কী? শোনা যাচ্ছে ড্রেসিংরুমে মতানৈক্যের প্রভাব পড়ছে দলের খেলায়। গত কয়েক সপ্তাহে এ বিষয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে বেশ কয়েকটি রিপোর্ট প্রকাশিত হয়েছে। এবার ব্যর্থতার কারণ নিয়ে মুখ খুললেন রোনালদো নিজেই।

একটি সাক্ষাৎকারে যথেষ্ট বিস্ফোরক মেজাজেই পাওয়া যায় ম্যান ইউয়ের এই তারকা ফুটবলারকে। নতুন ম্যানেজার রালফ রানগ্নিককে সময় দেওয়ার কথা বললেন পর্তুগিজ তারকা। রোনালদো বলেন, “ক্লাবে আসার পাঁচ সপ্তাহের মধ্যে রানগ্নিক অনেক কিছু বদলে দিয়েছেন। কিন্তু নিজের ভাবনা দলের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য তাকে সময় দিতে হবে। আমার বিশ্বাস, রানগ্নিক ভাল কাজ করবে। জানি আমরা ভাল ফুটবল খেলতে পারছি না। ক্লাব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তবে উন্নতি করার জন্য অনেকগুলো ম্যাচ আছে। ফুটবলাররা এখানে একটা সংস্কৃতি এবং নিয়মে খেলছে। খেলোয়াড়দের মানসিকতা পরিবর্তন করা সহজ নয়। তাকে সময় দিতেই হবে। কিছু ক্ষেত্রে রানগ্নিক ক্লাবের ভাল করেছে।”
গত নভেম্বরে সোলসায়েরের জায়গায় রালফ রানগ্নিককে কোচ করে আনে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু তাতেও দলের খেলায় বিশেষ পরিবর্তন হয়নি। ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট ম্যান ইউয়ের। টেবিলের সাত নম্বরে রয়েছে রেড ডেভিলসরা। শনিবার (১৫ জানুয়ারি) অ্যাশটন ভিয়ার বিরুদ্ধে পরের ম্যাচ রোনাল্ডোদের। এফএ কাপে ম্যান ইউয়ের কাছে হারের বদলা নিতে চাইবে স্টিভেন জেরার্ডের দল।


Posted ১২:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১