• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ম্যানিলায় ক্যাসিনোতে বন্দুকধারীর হামলায় নিহত ৩৬

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুন ২০১৭ | ১১:৩১ পূর্বাহ্ণ

    ম্যানিলায় ক্যাসিনোতে বন্দুকধারীর হামলায় নিহত ৩৬

    ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় শুক্রবার ভোররাতে একটি হোটেল ও ক্যাসিনোতে বন্দুকধারীর হামলায় অন্তত ৩৬ জন নিহত হয়েছেন। এছাড়া অন্তত ৫৪ জন আহত হয়েছেন। এরপরই ওই বন্দুকধারী হোটেলের একটি কক্ষে গিয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছে পুলিশ।


    আজ শুক্রবার স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, ওই বন্দুকবাজ ‘রিসর্টস ওয়ার্ল্ড ম্যানিলা এন্টারটেনমেন্ট কমপ্লেক্স’-এ ঢুকে প্রথমেই গেমিং টেবিলে আগুন ধরিয়ে দেয়। তারপর লাগাতার গুলিবর্ষণ শুরু করে। পুলিশ ও নিরাপত্তারক্ষীরা প্রথমে এই ঘটনাকে ডাকাতি ভেবে হামলাকারিকে গ্রেপ্তার করতে গেলে ওই বন্দুকধারী তার অ্যাসল্ট রাইফেল থেকে পুলিশের দিকে তাক করে গুলি ছোড়ে। এ সময় আতঙ্কে তাড়াহুড়ো করে ক্যাসিনো থেকে পালাতে গিয়ে কয়েকজন পদপিষ্ট হয়ে মারা যান বলে অপর এক সূত্রে জানা গেছে।

    দেশটির এক পুলিশ কর্মকর্তা টমাস অ্যাপোলিনারিও আজ শুক্রবার বলেন, যারা মারা গেছেন তাদের অধিকাংশই নারী। তাদেরকে বাথরুমের ভেতরে মৃত অবস্থায় পাওয়া গেছে।

    ajkerograbani.com

    ভয়ে ওই নারীরা বাথরুমে গিয়ে লুকিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। হামলার স্থল পুরোটাই কার্পেট মোড়া ও সকল জানালা ছিল বন্ধ। এ কারণে ধোঁয়ায় দম বন্ধ হয়ে অনেকের মৃত্যু হয়েছে বলে মনে করছে ম্যানিলা পুলিশ।

    পুলিশ জানিয়েছে, বন্দুকধারী ওই হোটেলেরই ৫১০ নম্বর কক্ষে গিয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে মৃত্যু হয়েছে তার। হোটেল ও ক্যাসিনো ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। তল্লাশি চলছে। সূত্র: সিএনএন, এনবিসি নিউজ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757