• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ম্যারাডোনা নন, সাম্পাওলি হচ্ছেন মেসিদের কোচ!

    অনলাইন ডেস্ক | ২৮ এপ্রিল ২০১৭ | ৩:৩৩ অপরাহ্ণ

    ম্যারাডোনা নন, সাম্পাওলি হচ্ছেন মেসিদের কোচ!

    এদওয়ার্দো বাউসা বরখাস্ত হওয়ার পর আর্জেন্টিনার নতুন কোচ কে হবেন তা নিয়ে জল্পনার শেষ ছিল না। হোর্হে সাম্পাওলিকে নিয়ে সেভিয়ার সঙ্গে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের তো তুলকালাম চলছে। এর মধ্যেই পুনরায় দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন দেশটির ফুটবল কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনা। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল, সাম্পাওলিই সম্ভবত মেসিদের কোচ হতে যাচ্ছেন।


    আর্জেন্টিনার কোচ হওয়ার দৌড়ে সেভিয়ার এই কোচ একমাত্র প্রার্থী বলে জানিয়েছেন দেশটির ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়া। তিনি বলেছেন, গত এপ্রিলে বরখাস্ত হওয়া এদওয়ার্দো বাউসার দায়িত্ব নিতে আজেন্টাইন কোচ সাম্পাওলিকে প্রস্তাব দেওয়া হবে।


    বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার ব্যর্থতাই বাউসার বহিস্কারের পেছনে মূল কারণ। তার প্রশিক্ষণে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ৮ ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে জয় পেয়েছে আর্জেন্টিনা। বিশ্বকাপে সরাসরি জায়গা পাওয়া নিয়ে শঙ্কায় আছে পঞ্চম স্থানে থাকা দেশটি। অন্যদিকে ২০১৮ সাল পর্যন্ত সেভিয়ার সঙ্গে সাম্পাওলির চুক্তি আছে।

    ক্লাদিও তাপিয়া বলেছেন, ‘আমি নিশ্চিত করতে পারি যে তিনি একমাত্র প্রার্থী। কিন্তু আমরা সেভিয়াকেও সম্মান করছি কারণ তিনি এখনও সেখানে কাজ করছেন। এখন তার সেভিয়া ছাড়া নিয়ে আমরা আলোচনা শুরু করবো’g

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673