• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ম্যারাডোনা-রোনালদিনহোর কাকে পাচ্ছে বসুন্ধরা কিংস?

    | ০৩ আগস্ট ২০১৯ | ৯:৪৫ অপরাহ্ণ

    ম্যারাডোনা-রোনালদিনহোর কাকে পাচ্ছে বসুন্ধরা কিংস?

    রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান তারকা ফুটবলার ড্যানিয়েল কলিন্দ্রেসকে এনে চমক দেখিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত ক্লাব বসুন্ধরা কিংস। অভিষেকে দলটিকে প্রিমিয়ার লিগসহ দুটি ট্রফি জেতাতে মুখ্য ভূমিকাও পালন করেছেন এ কোস্টারিকান। প্রিমিয়ারের নতুন চ্যাম্পিয়নরা আগামী মৌসুমে আরো বড় চমক দেখাতে চায়। তবে সেটা মাঠের খেলোয়াড় এনে নয়, বিশ্ব ফুটবলের শীর্ষস্থানীয় কোনো সাবেক তারকাকে তাদের দলের শুভেচ্ছা দূত করে এনে।

    প্রশ্ন হলো-কে হবেন বসুন্ধরা কিংসের শুভেচ্ছা দূত? দুজনকে টার্গেট করে এগুচ্ছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। একজন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা, অন্যজন ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহো। আজ (শনিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ দেখতে এসে তাদের এই পরিকল্পনার কথা জানিয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান।

    এজেন্টের মাধ্যমে দুইজনের সঙ্গেই যোগাযোগ শুরু করেছে ক্লাবটি। তবে সমস্যা হয়েছে সময়। কারণ, আগামী মৌসুম কবে শুরু হবে এবং বসুন্ধরাই বা কবে প্রথম ম্যাচ খেলবে তা নিয়ে অন্ধকারে ক্লাবটি। কারণ, বাফুফে দলবদলের ঘোষণা দিয়েও আবার স্থগিত করেছে।

    ‘আমাদের মূল সমস্যা হচ্ছে টাইমিং। কাউকে আনতে হলে তাকে সুনির্দিষ্ট সময় উল্লেখ করেই আমন্ত্রণ জানাতে হবে। কিন্তু আমরা তো জানি না কবে আমাদের খেলা। আমাদের টাইমিং, যাকে আনবো তার টাইমিং মিললেই তো উদ্যোগ সফল হবে’-বলছিলেন বসুন্ধরা কিংসের সভাপতি।

    কতটুকু অগ্রগতি আছে আপনাদের এই উদ্যোগে? ‘আসলে বিষয়টি এতটা প্রাথমিক পর্যায়ে যে বলার মতো না। দুইজনের যাকে পাওয়া যাবে, তাকে আনার চেষ্টা করবো। আগে নতুন মৌসুমের সূচি ঘোষণা হোক’-বলেন ইমরুল হাসান।

    যদি দুই কিংবদন্তির কাউকে আনতে সক্ষম হন তাহলে আপনাদের কি পরিকল্পনা আছে তাকে নিয়ে? বসুন্ধরা কিংসের সভাপতি বলেন, ‘আমরা দুই দিনের জন্য আনবো। সেটা কোনো টুর্নামেন্ট বা লিগে আমাদের প্রথম ম্যাচ ধরে। মাঠে থাকবেন এবং আমাদের ক্লাব এলাকা পরিদর্শন করবেন। বাকি পরিকল্পনাগুলো ঠিক করবো উদ্যোগটা আরেকটু এগোলে।’

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী