বুধবার, মার্চ ১১, ২০২০

ময়মনসিংহে দুই স্কুলছাত্রের আত্মহত্যা

  |   বুধবার, ১১ মার্চ ২০২০ | প্রিন্ট  

ময়মনসিংহে দুই স্কুলছাত্রের আত্মহত্যা

ময়মনসিংহে একদিনের ব্যবধানে দুজন স্কুলছাত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার ও সোমবার রাতে জেলার মুক্তাগাছা উপজেলা শহরের ঈশ^রগ্রাম ও মুজাটি এলাকায় এই ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলো- অষ্টম শ্রেণিপড়ুয়া আপন কুমার দে ও দশম শ্রেণিপড়ুয়া অমিত চন্দ্র দে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত আপন কুমার
উপজেলার রাম কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র এবং ঈশ্বরগ্রামের বাসিন্দা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নয়ন দের ছেলে। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার মধ্যে কোনো এক সময় আত্মহত্যা করে। এর আগে আপন তার মায়ের পরিধেয় সেলোয়ার কামিজ পড়ে ঘরের ভেতর ফ্যানে ঝুলে এ ঘটনা ঘটায়।
তার বাবা নয়ন দে জানান, ফাঁসি খেলতে গিয়ে এ ঘটনা ঘটিয়েছে আপন। ঘটনার সময় তারা বাড়িতে ছিল না।
অন্যদিকে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ক্যাম্পের দশম শ্রেণিতে পড়ুয়া ছাত্র দর্জি শ্রমিক ররুণ চন্দ্র দের ছেলে অমিত চন্দ্র দে গত সোমবার রাত ১০টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ফ্যানে ঝুলে আত্মহত্যা করে। এ সময় বাড়ির লোকজন ছাপ্পান্ন প্রহর মাঠে কীর্ত্তনের অনুষ্ঠানে ছিলেন।
মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইউডি মামলা হয়েছে।


Posted ৬:১৬ পিএম | বুধবার, ১১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement