• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ময়মনসিংহ -৮ আসনে প্রচারে এগিয়ে এলডিপির বাশার

    ময়মনসিংহ অফিস | ১২ ডিসেম্বর ২০১৮ | ৭:৩২ অপরাহ্ণ

    ময়মনসিংহ -৮ আসনে প্রচারে এগিয়ে এলডিপির বাশার

    ময়মনসিংহ -৮ ঈশ্বরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ময়মনসিংহ ৮ আসন।এই আসনে প্রায় ২,৭১,১৫০ ভোটার। রাজনীতি মাঠে এখনও প্রার্থীদের প্রচারনা জমে উঠেনি। শুধু বিশ দলীয়জোটের অন্যতম শরিক এলডিপি মনোনীত ছাতা প্রতীকের প্রার্থী এমএ বাশার গত ১০ তারিখ থেকে ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন।প্রার্থী তরুন হওয়ায় তরুন ভোটার বেশ উৎসাহ উদ্দীপনা নিয়ে মাঠে নামছেন।তিনি মাদকমুক্ত,বেকারমুক্ত আধুনিক ঈশ্বরগঞ্জ গড়ার শপথ নিয়েছেন। বেকার যুবকদের কর্মসংস্হানের ব্যবস্হাসহ বিভিন্ন স্বপ্ন দেখাচ্ছেন। এম এ বাশার বলেন ঈশ্বগঞ্জের জনগণের কাছে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। এখানে যিনি এমপি আছেন জাতীয় পার্টির ফখরুল ইমাম তিনি বহিরাগত অন্যদিকে জাতীয় ঐকফ্রন্ট গণফোরামের প্রার্থী খালেকুজ্জামান তিনি ১৯৯১ সালে নৌকা প্রতীক নিয়ে তিন হাজারের কিছু বেশী ভোট পেয়েছিল। তিনি আরো বলেন ঈশ্বরগঞ্জবাসী সবসময় অবহেলিত। এবার সময় এসেছে আমি ঈশ্বগঞ্জের সন্তান। আমি এখানের জনগণে দুঃখ -দূর্দশা আমি বুঝি। আশাকরি এবার জনগণ আর ভূল করবে না।


    উল্লেখ গত তিনদিনে এলডিপি মনোনীত এমএ বাশার ছাতা প্রতীকের মিছিল,মিটিং, এবং গণসংযোগ করেছেন। অন্যদিকে জাতীয় পার্টি ও গণফোরামের কোন প্রার্থীর প্রচার -প্রচারনায় দেখা যায়নি।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669