• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ময়ূরপঙ্খীর উদ্যোগে সুবিধাবঞ্ছিত শিশুদের মধ্যে খাদ্য প্রদান

    নিজস্ব প্রতিবেদক | ১৩ ডিসেম্বর ২০১৯ | ৭:১২ অপরাহ্ণ

    ময়ূরপঙ্খীর উদ্যোগে সুবিধাবঞ্ছিত শিশুদের মধ্যে খাদ্য প্রদান

    মহান বিজয় দিবস উপলক্ষ্যে “ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭)” এর উদ্যোগে ও কুক এর সহযোগিতায় ময়ূরপঙ্খী চাইল্ড ফিডিং প্রোগ্রামের আওতায় প্রায় ৫ শতাধিক সুবিধাবঞ্ছিত ও পথশিশুদের মাঝে খাদ্য প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।


    ১২ ডিসেম্বর দুপুরে ময়ূরপঙ্খী কার্যালয় ও সংলগ্ন উন্মুক্ত মাঠে কর্মসূচিটি সম্পন্ন হয়।


    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ময়ূরপঙ্খী সংস্থার সম্মানিত উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক ও সমাজসেবক এবং আল-কাদেরিয়া লিঃ এর চেয়ারম্যান ফিরোজ আলম সুমন।

    সভাপতিত্ব করেন- ময়ূরপঙ্খী সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। আরো উপস্থিত ছিলেন – ভাইস চেয়ারম্যান সাথী খান, ভাইস চেয়ারম্যানমোঃ হৃদয় রহমান, সেক্রেটারী নাভিদ চৌধুরী, সদস্য রাকিব মোল্লা, জান্নাতুল জুন, জুনায়েদ সিদ্দিকী প্রমুখ।
    মৌলিক চাহিদা খাদ্য এই বিষয়টিকে উপলব্ধি করে ময়ূরপঙ্খী সংস্থাটি চাইল্ড ফিডিং প্রোগ্রামের আওতায় ইতোমধ্যে চল্লিশ হাজার সুবিধাবঞ্ছিত ও পথশিশুদের মাঝে খাদ্য প্রদান করেছেন। আগামী বছরে এক লক্ষ শিশুর মাঝে খাদ্য পৌঁছে দেবার কথাও জানান সংস্থাটির চেয়ারম্যান রুহিত সুমন।
    খাদ্য প্রদানের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, বৃক্ষরোপণ, যুব উন্নয়ন, মাদকবিরোধী কার্যক্রমসহ নানামুখী সমাজসেবামূলক কর্মসূি নিয়মিত বাস্তবায়ন করে যাচ্ছে সংস্থাটি। কাজের স্বীকৃতস্বরুপ দেশ-বিদেশে বিভিন্ন পুরস্কার অর্জন করেছে ময়ূরপঙ্খী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669