শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

যত চাপই আসুক মাঠ থেকে সরে যাব না: কাদের মির্জা

  |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

যত চাপই আসুক মাঠ থেকে সরে যাব না: কাদের মির্জা

যতই চাপ আসুক না কেন মাঠ থেকে সরে যাবেন না বলে জানিয়েছেন করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।
আজ শনিবার সকালে বসুরহাটের রূপালী চত্বরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
কাদের মির্জা বলেন, যত চাপই আসুক মাঠ থেকে সরে যাবো না। অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত থাকবে। আমাকে যদি দল থেকে বহিষ্কার করা হয়, তবুও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করব।
স্থানীয় আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, কোম্পানীগঞ্জসহ নোয়াখালীর সর্বত্র অপরাজনীতি চলছে। সর্বত্র টেন্ডারবাজি, অনিয়ম ও দুর্নীতিতে ছেয়ে গেছে। এসবের বিরুদ্ধে আমি কথা বলায় প্রতিনিয়ত আমার ওপর হামলা হচ্ছে।
দুই সাংসদের নাম উল্লেখ করে আবদুল কাদের মির্জা বলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম হাজারী অস্ত্র সরবরাহ করেছে। অস্ত্রধারীরা বর্তমানে কোম্পানীগঞ্জে অবস্থান করছে। যে কোনো মুহূর্তে তারা বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে।
আজ শনিবার কোম্পানীগঞ্জে ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কিছুটা শিথিল করেন আবদুল কাদের মির্জা।
তিনি জানান, শনিবার দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল চলমান থাকবে। তবে তার দাবি না মেনে নেওয়া হলে কঠোর কর্মসূচির ঘোষণা দেবেন বলে হুঁশিয়ারি দেন।
নোয়াখালী ও ফেনীর দুই সাংসদের অপরাজনীতি বন্ধে ব্যবস্থা গ্রহণ এবং নোয়াখালীর ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থানার ওসি ও পরিদর্শককে (তদন্ত) প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে আবদুল কাদের মির্জা হরতাল ডাকেন।
উল্লেখ্য, আজ শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে হরতালের সমর্থনে কাদের মির্জা সমর্থিত নেতাকর্মীরা বসুরহাট বাজারের রূপালী চত্বর থেকে জমায়েত হয়ে মিছিল নিয়ে থানার সামনে গেলে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। এ সময় ১২ জন নেতাকর্মী আহত হয়।


Posted ২:০৩ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১