• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যথাযোগ্য মর্যাদায় জবিতে দুর্গাপূজার সমাপ্তি

    রেজওয়ান সীমান্ত, জবি প্রতিনিধি | ০৮ অক্টোবর ২০১৯ | ৬:১২ অপরাহ্ণ

    যথাযোগ্য মর্যাদায় জবিতে দুর্গাপূজার সমাপ্তি

    ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা আর নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো শ্রী শ্রী দুর্গাপূজা অনুষ্ঠিত হয়।


    অশুভ শক্তির পরাজয় এবং শান্তির বার্তার মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির উদ্যোগে সামাজিকবিজ্ঞান ভবন সংলগ্ন চত্বরে শ্রী শ্রী দুর্গাপূজার আয়োজন করা। আজ (৮ অক্টোবর-২০১৯, সোমবার) বিজয়াদশমী উপলক্ষে পূজা সমাপন ও দর্পণ বিসর্জন অনুষ্ঠিত হয়। বিকেলে শোভাযাত্রা সহকারে প্রতিমা বির্সজন দেওয়া হয়।


    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া, কেন্দ্রীয় পূজা উদ্যাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নূর মোহাম্মাদ, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ভারপ্রাপ্ত প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি, সাংবাদিক নেতৃবৃন্দ, কর্মচারী সমিতি ও সহায়ক কর্মচারী কল্যাণ সমিতি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

    অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সমাপ্ত হয় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী দুর্গাপূজা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673