• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যশোরের শার্শায় এসে নৌকার জন্য ভোট চাইলেন ইকবাল সোবহান চৌধুরী

    অনলাইন ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৭ | ১১:১৫ পূর্বাহ্ণ

    যশোরের শার্শায় এসে নৌকার জন্য ভোট চাইলেন ইকবাল সোবহান চৌধুরী

    যশোরের শার্শায় এসে নৌকার জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। তিনি বলেন, শার্শার উন্নয়নে এমপি আফিল উদ্দিনের অবদান অনস্বীকার্য। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার বিকল্প নেই। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।


    যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কারে ভূষিত হওয়ায় শনিবার বিকেলে শার্শা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী এ সব কথা বলেন। শার্শা স্টেডিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    ajkerograbani.com

    ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জাতির জনকের স্বপ্নকে ধারণ এবং লালন করতে হবে। পাকিস্তানের হানাদার বাহিনীর নির্যাতনে নির্যাতিতরা ভারতে আশ্রয় নিয়েছিল। আজ সেই সড়ক উন্নয়নের মহাসড়কে প্রধান মন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার পরাজিত শত্রুরা মৌলবাদ জঙ্গিবাদ সৃষ্টি করে উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। কৃষি নির্ভর বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার যোগ্য এমপি শেখ আফিল উদ্দিন তা বাস্তবায়ন করে যাচ্ছে। জনপ্রতিনিধিদের মধ্যে শেখ আফিল উদ্দিন রেকর্ড করেছেন। পর পর ৩ বার তিনি বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক পেয়েছেন। একজন শিল্পপ্রতি হয়ে কৃষি পদক পেয়ে তিনি প্রমাণ করেছেন মানুষ যদি চায় তাহলে অনেক কিছু অর্জন করা সম্ভব।

    তিনি বলেন যশোর-১ (শার্শা) আসানের এমপি শেখ আফিল উদ্দিন এলাকার কৃষিখাতে উন্নয়নের জন্য সেখানে হাজার হাজার লোকের কর্মসংস্থান করেছেন। আফিল জুটমিলে প্রায় ৫ হাজার নারী শ্রমিককে কর্মসংস্থান এর সুযোগ করে দিয়েছেন। এলাকার স্কুল কলেজের উন্নয়ন করেছে। দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের তিনি পাঠ্যবই ক্রয় করে দিয়েছেন। সেই সাথে তিনি এলাকার রাস্তা ঘাট উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন উল্লেখ করে বলেন, এই বিশাল গণসংবর্ধনায় আমি আফিল উদ্দিনের জন্য ভোট চাইবো না। কারণ আমি মনে করি তাকে ভোট না দেয়ার বিকল্প আপনাদের সামনে নেই। শার্শায় উন্নয়ন ধরে রাখতে এলাকার কর্মসংস্থানকে এগিয়ে নিয়ে যেতে শেখ আফিলের বিকল্প কিছু নেই। আজকের এই গণসংবর্ধনা প্রমাণ করে।

    উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আব্দুস ছাত্তার, যশোর এমএম বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ এসএম ইবাদুল হক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

    ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ বিশেষ অতিথির বলেন, আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে জাতির জনকের কণ্যা স্বনির্ভরতার প্রতিক। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার জন্য তিনি নৌকায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

    যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আব্দুস ছাত্তার বলেন, শেখ আফিল উদ্দিন শুধু রাজনীতিতে নয়, কৃষি ও মৎসে বিপ্লব ঘটিয়েছেন। বেনাপোল বন্দরের উন্নয়ের জন্য তিনি প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

    অনুষ্ঠানে শার্শার প্রতিটি ইউনিয়ন থেকে দলীয় চেয়ারম্যানগন হাতি ঘোড়া ও গরুর গাড়িতে চড়ে শত শত দলীয় নেতাকর্মী নিয়ে গনসংবর্ধনা অনুষ্ঠানে মিছিল সহকারে যোগ দেন। অনুষ্ঠানটি শেষ পর্যায়ে জন সমুদ্রে রুপ নেয়। এসময় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়। উল্লেখ্য গত ১৬ জুলাই প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি বঙ্গবন্ধু কৃষি পদক গ্রহণ করেন।

    স্থানীয় সূত্র জানায়, সংবর্ধনা ঘিরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মাঝে ছিল উৎসাহ উদ্দীপনা। উপজেলা জুড়ে তোরণ, ব্যানার, বিলবোর্ড স্থাপনের পাশাপাশি নানা রঙের আলোকসজ্জায় সজ্জিত করা হয়। বাদ্য বাজনার সাথে বেশ কয়েকদিন ধরে প্রচারণাও চালানো হয়েছে। নির্বাচনকে সামনে রেখে এ রকম আয়োজনকে অনেকে নির্বাচনী শো-ডাউন বলে অভিহিত করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755