• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যশোরে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, পুলিশের মোটরসাইকেল ভাঙচুর

    বিল্লাল হোসেন, যশোর | ২০ জুন ২০১৮ | ১০:১১ পূর্বাহ্ণ

    যশোরে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, পুলিশের মোটরসাইকেল ভাঙচুর

    গ্রেফতারি পরোয়ানার আসামিকে আটক করতে গিয়ে রোষানলে পড়েছে যশোর পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ। পুলিশের মোটরসাইকেলটিও ভেঙ্গে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে শহরের পুরাতন কসবা কাজীপাড়া গোলামপট্টি এলাকায়। এই ঘটনায় পুলিশের কর্তব্যকাজে বাঁধা দেয়ার অভিযোগে ১০ জনকে আসামি করে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
    আসামিরা হলো কাজীপাড়া গোলামপট্টি এলাকার আলমগীর হোসেনের স্ত্রী রাশিদা বেগম, ছেলে সাব্বির হোসেন, নুর ইসলামের স্ত্রী ফাজিলা বেগম, মোহাম্মদ আলীর ছেলে রিপন হোসেন, হায়দার আলীর ছেলে আরব আলী, মৃত বয়রা বাবুর ছেলে ময়না, জমির ও মনি, কালাচানের ছেলে শফিকুল ইসলাম এবং বজলুর রহমানের ছেলে আহাদ আলী।
    পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এটিএসআই সিরাজুল ইসলাম জানিয়েছেন, কাজীপাড়া গোলামপট্টি এলাকার মৃত তাইজুল ইসলামের ছেলে নুর ইসলামের বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। রোববার রাতে তিনি ওই এলাকায় যান নুর ইসলামকে আটক করতে। তাকে আটক করা হলে ওই আসামিরা চারদিক দিয়ে পুলিশকে ঘিরে ধরে এবং আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের ওপর আক্রমণ চালায়। তারা এটিএসআই ফারুক হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলটি ভেঙ্গে ২৫ হাজার টাকার ক্ষতি করে। ফারুক হোসেন এবং কনস্টেবল আবুল বাশার সামান্য আহত হন। পরে কোতয়ালি থানা থেকে অতিরিক্ত পুলিশ সেখানে পৌছালে আসামিরা অন্ধকারের মধ্যে পালিয়ে যায়। তবে নুর ইসলামকে আটক করে থানায় নেয়া হয়।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673