বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

যশোরে বোমা-মদসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ডেস্ক   |   সোমবার, ১৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

যশোরে বোমা-মদসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদকে (৪৫) অস্ত্র, গুলি, বোমা, বিদেশি মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রবিবার দিবাগত রাত সোয়া ১২টায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি শহরের বেজপাড়া বনানী রোডের মৃত আহম্মদ আলীর ছেলে।
এ ঘটনায় কোতয়ালি থানায় তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও মাদক আইনে পৃথক তিনটি মামলা হয়েছে। পুলিশ বলেছে, তার বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি, মারামারিসহ প্রায় দেড় ডজন মামলা রয়েছে। পুলিশ বলেছে, বুনো আসাদ একজন চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে যশোর শহরে পরিচিত। আসাদকে পুলিশ পর্যায়ক্রমে রিমান্ডে নেবে বলে জানান ডিবির ওসি মারুফ।
ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে শহরের বেজপাড়া বনানী রোডের বাড়ি থেকে আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদ গ্রেপ্তার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বুনো আসাদ পালানোর চেষ্টা চালান। আসাদের দেখানো মতে পুলিশ তার বাড়ির গরুর খামারের বিচালীর গাদার ভেতর থেকে একটি দেশি তৈরি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি, চারটি শক্তিশালী হাতবোমা, এক বোতল বিদেশি মদ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।
এদিকে, বুনো আসাদ গ্রেপ্তার হওয়ার পর ডিবি পুলিশের কাছে নিজেকে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পরিচয় দিয়েছেন। এ ব্যাপারে জেলা স্বেচ্ছা সেবকলীগের জেলা সভাপতি আসাদুজ্জামান মিঠুর কাছে জানতে চাইলে তিনি বলেন, আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা। তবে তিনি কোনো সাংগঠনিক কর্মকাণ্ডে নেই।

Facebook Comments Box


Posted ১০:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১