• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যশোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ৩৫

    যশোর প্রতিনিধি: | ০৯ মে ২০১৭ | ১০:০০ অপরাহ্ণ

    যশোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬,  আহত ৩৫

    যশোর সদর উপজেলার যশোর-ঝিনেইদহ সড়কে বারীনগর এলাকায় গতকাল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী সহ ৬ জন নিহত হয়েছে । এছাড়াও আহত হয়েছে পুলিশের এসআই সহ ৩৫ জন। আহতদের কারো কারো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে অন্যরা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।


    প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১২ বারো টার দিকে রুপসা লাইনের কে এম এন্টার প্রাইজ নামের একটি বাস যার রেজিষ্টেশন নং যশোর ব ১১-০০৮০ প্রায় ৫০ জন যাত্রীনিয়ে দ্রুত একটি ট্রাককে অভার টেক করতে যেয়ে নিয়ন্ত্রন হাড়িয়ে গাছে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলে ৩ জন নিহত হয়। পরবর্তিতে ফায়ারসার্ভিস ও পুলিশের সহযোগীতায় আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তিকরা হয়।

    ajkerograbani.com

    এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন,যশোরের ভারপ্রাপ্ত জেলাপ্রশাসক মাজেদুর রহমান খান,অতিরিক্ত জেলা প্রশাসক(সাধারন) আসাদুল হক,যশোর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ওয়াদুদ হোসেন,যশোর কোতয়ালী থানার ওসি আজমল হুদা,ওসি অপারেশন সামসুজ্জোহা ,বারবাজার হাইওয়ে পুলিশের ওসি নজরুল ইসলাম সহ বিভিন্ন মহলের কর্মকর্তরা সেখানে উপস্থিত হন।

    সেসময় অপারেশন শেষ করে যশোর ফার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ওয়াদুদ হোসেন জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। তারা ৩ টি মরদেহ এবং ৩০-৩৫ জন আহতকে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। পরে হাসপাতালে আনলে আরো ২ জন মারা গেছে বলে যানা গেছে।

    ওই বাসের এক আহত যাত্রী বাঘের হাট রামপালের মাহাফুজুর রহমান জানান,তিনি তার ছোট বোন ও ভাবিকে নিয়ে খুলনা থেকে ওই বাসে চড়ে ঝিনেইদহ যাচ্ছিলেন। ড্রাইভার গাড়িটি অতিরিক্ত গতিতে চালাচ্ছিল। এমন সময় একটি ট্রাককে ওভারটেক করতে যেয়ে গাছেরসাথে মেরে দেই। তার হাতে কয়েকযায়গায় কেটে যায়।

    এদিকে এ ঘটনায় নিহতদের কয়েকজনের সন্ধান মিলেছে তারা হলেন, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাদুরগাছা এলাকার তারাপদ বিশ্বাসের ছেলে রামপ্রসাদ (৪০), যশোর সদরের লোকমান হোসেনের মেয়ে রিজিয়া বেগম (৪০), মাগুরা রামচন্দ্রপুর এলাকার অরবিন্দু রায় (৫২) এবং তার স্ত্রী ইতিরাণী রায় (৪২)।

    আহতদের কয়েকজন হলেন যশোর শহরের শংকরপুর এলাকার সাব্বির, সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নিখিল, আব্দুল্লাহপুর গ্রামের ফরিদা, ফতেপুর গ্রামের অরবিন্দু, রাজারহাট গ্রামের শরিফুল, ঝিনাইদহের কাজী ফরিদ, শহিদুল, রাশেদুল, রাহিদ রেজা, তরিকুল ইসলাম, কালীগঞ্জের সোহেল রানা, বারবাজার এলাকার বীথিমণি, ঈশ্বরদী এলাকার আমির, রঞ্জু, মাগুরার মিনহাজুল, সিরাজুল ইসলাম, কুষ্টিয়ার আঙ্গুরা, আব্দুর রহিম, চান্দু, শাহআলম, মুক্তা, সিরাজুল এবং দীপ্ত আলম।

    এদিকে বাসের চালকের খোজ মেলেনি এখোনো। খোজনিয়ে যানা গেছে তার নাম আলমগীর হোসেন।তার আদি বাড়ী বারবাজার বিষয়খালি বাজারে।তিনি বর্তমানে মুড়লির মোড়ের একটি বাসায় ভাড়া থাকেন। অন্যদিকে বাসমালিকে নাম যানা গেছে মহাসিন মিয়া।

    যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোলকুমার সাহা বলেন, ‘দুর্ঘটনায় সর্বমোট ৬ জনের মৃত্য হয়েছে । আহত কমপক্ষে ৩৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের হাত-পা-মুখমণ্ডলে আঘাত লেগেছে। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। এ মুহূর্তে তাদের অবস্থার ব্যাপারে এরচেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।’

    এ বিষয়ে জানতে যশোর কোতয়ালী থানার ওসির সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা সেসময় ঘটনাস্থলে গিয়েছিলাম। মৃত কয়েকজনের সন্ধান এখনো মেলেনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757