শনিবার, মার্চ ২৮, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

যশোরে সুবিধাবঞ্চিতসহ বিভিন্ন পেশার মানুষের পাশে বন্ধন

হাবিবুর রহমান,যশোর অফিস   |   শনিবার, ২৮ মার্চ ২০২০ | প্রিন্ট  

যশোরে সুবিধাবঞ্চিতসহ বিভিন্ন পেশার মানুষের পাশে বন্ধন

বর্তমান সময়ে সারা বিশ্বে এক আতঙ্কের নাম করোনাভাইরাস। এই ভাইরাসের বিস্তাররোধে সমাজের সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন।
মানুষের সুরক্ষার জন্য বন্ধন নিজস্ব অর্থায়নে বিনামূল্যে সাবান, মাস্ক, হেক্সিসল, লিফলেট বিতারণ ও সচেতনতামূলক মাইকিং করেছেন। এছাড়া জুমার নামাজের পরে মুসুল্লিদের সচেতনতার জন্য মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করে।
শুক্রবার সকালে যশোরের পুলেরহাট বাজার থেকে কার্যক্রম শুরু করে চাঁচড়া, তপসীডাঙ্গা, মাহিদিয়া, বেড়বাড়ি, ভাতুরিয়া এবং আরবপুর ইউনিয়নের মন্ডলগাতী, খোলাডাঙ্গা, কৃষ্ণবাটি, পতেঙ্গালী, মালঞ্চীতে সুরক্ষা সামগ্রী বিতরণ করে সংগঠনটি।
এর আগে বৃহস্পতিবার দিনব্যাপী সচেতন মূলক পোস্টারিং করে সংগঠনের সদস্যরা।
সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল করিম রাজন বলেন, এই সংকটময় মুহুর্তে মানুষের মাঝে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব, আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি সমাজের বিভিন্ন পেশার মানুষ ও নিম্ন আয়ের মানুষ, পথশিশু, বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর।
এই সচেতন মূলক কাজে উপস্থিত ছিলেন বন্ধনের সহ-সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আল রাব্বি, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোহন আলী, প্রচার সম্পাদক আব্দুর রহমান, নির্বাহী সদস্য মোঃ রুহুল আমিন ও আহাদুল করিম সোহেল এবং সদস্য কাশেম, রাসেল, জহির, টুটুল, তরিকুল, সাকিব, রনি, রাকিব, ফাহিম প্রমুখ।


Posted ১২:৫৯ পিএম | শনিবার, ২৮ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement