• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকার হেরোইনসহ মা ও মেয়ে গ্রেফতার

    নিজস্ব প্রতিবেদক: | ১০ জুন ২০২১ | ৩:৫০ অপরাহ্ণ

    যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকার হেরোইনসহ মা ও মেয়ে গ্রেফতার

    রাজধানীর যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকা মূল্যের ৪০০শ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মা ও মেয়েকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের নিকট থেকে মাদক ১টি মোবাইল ফোন ও নগদ- ৪৭৫ টাকা জব্দ করা হয়।


    গ্রেফতারকৃতরা হচেছ- মেয়ে আসমা (৪০) ও মা সাফিয়া খাতুন (৭০)। উদ্বারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল বিকেল সাড়ে ৪ টার দিকে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‍্যাব সদস্যরা নারিকেলের ভিতরে অভিনব কৌশলে অবৈধ হেরোইন নিয়ে যাওয়ার সময় ৪০০ গ্রাম হেরোইনসহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

    ajkerograbani.com

    র‍্যাব-১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃতরা হচেছ- মেয়ে আসমা (৪০) ও মা সাফিয়া খাতুন (৭০)। উদ্বারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা। এসময় তাদের নিকট থেকে মাদক ১টি মোবাইল ফোন ও নগদ- ৪৭৫ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মহিলারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757