• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যাত্রীর অন্তবাস থেকে বের হলো ২০ লাখ টাকার স্বর্ণের বার

    নিজস্ব প্রতিবেদক | ০৯ ডিসেম্বর ২০১৭ | ৬:৫০ অপরাহ্ণ

    যাত্রীর অন্তবাস থেকে বের হলো ২০ লাখ টাকার স্বর্ণের বার

    শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মোঃ সাইদুর রহমানের নামে এক যাত্রীর অন্তবাস থেকে প্রায় আধা কেজি সোনা উদ্ধারের করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়।


    শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মইনুল খান জানান, শনিবার বেলা ১১টায় বাংলাদেশ বিমানের বিজি-১২৮ ফ্লাইট করে আবুধাবি থেকে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন সাইদুল। গোপন সংবাদ পেয়ে গোয়েন্দারা তাকে নজরদারিতে রাখে। পরবর্তীতে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় ওই যাত্রীকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি জানান, স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন। তার কথাবার্তায় অসঙ্গতি দেখা যাওয়ায় শুল্ক গোয়েন্দারা তার দেহ তল্লাশি করে অন্তর্বাস থেকে তিনটি সোনার বার ও একটি অলঙ্কার উদ্ধার করা হয়।


    ডিজি মইনুল খান জানান, তিনটি সোনার বারের মোট ওজন ৩৪৯ গ্রাম। আর অলঙ্কারের ওজন ৫৭ গ্রাম। সবমিলিয়ে ৪০৬ গ্রাম সোনা উদ্ধার করা হয়। যার মূল ২০ লাখ ৩০ হাজার টাকা। এ ঘটনায় শুল্ক আইনে যাত্রী সাইদুরকে গ্রেফতার করে বিমানবন্দর থানায় সোপর্দ করার হয়েছে বলে জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673