বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০

যাত্রীসহ বাস নিয়ে পালালো চোর, অতঃপর…

অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

যাত্রীসহ বাস নিয়ে পালালো চোর, অতঃপর…

পনের জন যাত্রীসহ একটি বাস নিয়ে পালিয়ে গেছে চোর!‌ অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে ভারতের তেলঙ্গনা রাজ্যের ভিকারাবাদে।
তেলঙ্গনা পরিবহণ দপ্তর সূত্রের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম আজকাল জানায়, রবিবার রাতে টিএসআরটিসি–র একটি বাস নিয়ে তেলঙ্গনার কারানকোট থেকে ওদিপুর গ্রামে যাচ্ছিলেন চালক ইলিয়াস ও কন্ডাক্টর জগদীশ। স্থানীয় সময় রাত সাড়ে ৯টা নাগাদ ভিকারাবাদের একটি জায়গায় বাসটি থামিয়ে রাস্তার পাশে থাকা একটি হোটেলে রাতের খাবার খেতে যান তারা। পরে ফিরে এসে আর বাসটি খুঁজে পাননি।
প্রথমে ঘাবড়ে গেলেও পরে বুঝতে পারেন যে বাসটি চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজার কে রাজাশেখরকে ফোন করে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। পাশাপাশি পুলিশকেও ইনফর্ম করেন।
পরে ডিপো ম্যানেজার তাদের ফোন করে জানান, ওই বাসে থাকা এক যাত্রী ফোন করেছিলেন। তিনি জানিয়েছেন, মালাপ্পা এলাকা দিয়ে যাওয়ার সময় একটি লরিকে ধাক্কা মারে বাসটি। তারপরই পালিয়ে যায় চালক।
বাসে থাকা যাত্রীরা জানিয়েছেন, আচমকাই একজন চালকের আসনে বসে বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে। বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করেন। এর উত্তরে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চালাতে শুরু করার কিছুক্ষণ বাদে আচমকা একটি লরিতে ধাক্কা মারে ওই ব্যক্তি। তারপর মার খাওয়ার ভয়ে ওই মতাল ভয়ে বাস ছেড়ে পালায়।
পরে স্থানীয় থানায় খবর দেন বাসের যাত্রীরাই। খবর পেয়ে পরিবহণ দপ্তরের পক্ষ থেকে অন্য চালক পাঠিয়ে বাসটিকে যাত্রীসমেত ডিপোতে ফিরিয়ে আনা হয়। তবে এখনও বাস চোরকে ধরতে পারেনি পুলিশ। অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।


Posted ১১:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]