• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যাদের মরদেহ শনাক্ত করা সম্ভব হয়েছে

    ডেস্ক | ২২ ফেব্রুয়ারি ২০১৯ | ২:০৯ অপরাহ্ণ

    যাদের মরদেহ শনাক্ত করা সম্ভব হয়েছে

    বৃহস্পতিবার রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আলী আহম্মদ খান ও ঢাকা জেলা প্রশাসন একমত প্রকাশ করেছেন নিহতের সংখ্যা নিয়ে। তাঁরা সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত আমরা ৬৭টি মরদেহ উদ্ধার করেছি। তবে দু’একটি মরদেহ একটির সঙ্গে একটি লেগে যাওয়ায় বোঝা যাচ্ছে না সেখানে একটি না দুইটি মরদেহ রয়েছে। এ কারণে মরদেহের সংখ্যা নিয়ে নিয়ে কিছু জটিলতা দেখা দিয়েছিল। প্রথমে ৭০ বললেও হাসপাতালে নিয়ে পুনরায় লাশগুলো মিলিয়ে দেখার পর এর সংখ্যা ৬৭টিতে দাঁড়িয়েছে। এর মধ্যে শনাক্ত ৪৫ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


    শুক্রবার সকাল ১১টা পর্যন্ত মোট ৪৫ জনের মরদেহ শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন- এনামুল হক, আনোয়ার হোসেন মঞ্জু, কামাল হোসেন, মোহাম্মদ আলী, অপু রায়হান, শাহাবুবুর রহমান, সিদ্দিকুল্লাহ, মো. খবির উদ্দিন নাইম, অছি উদ্দিন, কামাল হোসেন, মাহফুজুর রহমান বাবু, মো. ইয়াসিন খান রনি, সুমি আখতার, মিঠু, শিশু সাহির, আয়েশা খাতুন, মো. ইলিয়াস আলী মিয়া, হাফেজ মো. কাউসার, শাহাদত, মোরশেদ আলম, আবু বকর সিদ্দিক, মাসুদ রানা, নাছির উদ্দিন, মো. বাবু, আলী হোসেন, ইয়াছিন, রাজু, মো. আলী হোসেন, শাহাদাত হোসেন হিরা, মো. জুম্মন ও হেলাল উদ্দিন।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673