• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যা ছিল খালেদের টর্চার সেলে

    ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ

    যা ছিল খালেদের টর্চার সেলে

    একে একে বেরিয়ে আসছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার নানা অপকর্ম। অবৈধ ক্যাসিনো ছাড়াও তার ছিল বিশেষ টর্চার সেল। কমলাপুরের একটি ভবনে খালেদের সেই টর্চার সেলে অভিযান চালিয়ে নির্যাতনের নানা ধরনের উপকরণ জব্দ করেছে র‌্যাব।


    সূত্র জানায়, যুবলীগ নেতা খালেদ বিভিন্ন প্রতিষ্ঠান ও মানুষের কাছ থেকে নিয়মিত মাসোহারা আদায় করতেন। কেউ তা দিতে অস্বীকৃতি জানালে টর্চার সেলে এনে চালানো হতো অমানবিক নির্যাতন।


    র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, নির্যাতনের শিকার এমন কয়েকজন ভুক্তভোগীর তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬৪/৬৮, ইস্টার্ন কমলাপুর কমার্শিয়াল কমপ্লেক্সের ৫ম তলার ৪০২ নম্বর কক্ষে টর্চার সেলটির সন্ধান পাওয়া যায়।

    তিনি জানান, খালেদের টর্চার সেল থেকে দু’টি ইলেকট্রিক শক মেশিন, পাঁচটি লাঠি, দু’টি অস্ত্রের তেলের বোতল উদ্ধার করা হয়েছে। এছাড়া, ১৯০ পিস ইয়াবা, পাঁচ ক্যান বিয়ার, ৭শ’ গ্রাম সীসা, সীসা সেবনের জন্য ব্যবহৃত দেড় কেজি কয়লা, তিনটি মোবাইল, দু’টি ল্যাপটপ ও নগদ ২৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673