মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে এক বাড়ি থেকে দুই নারীসহ ৫ মৃতদেহ উদ্ধার

  |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

যুক্তরাষ্ট্রে এক বাড়ি থেকে দুই নারীসহ ৫ মৃতদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যের আতকিন নামে এক পল্লীতে একটি বাড়ি থেকে দুই নারী ও তিনটি শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত শুক্রবার বড়দিনের উৎসবের রাতে নিহতদের এক স্বজন তাদের বাড়ি বেড়াতে এসে এসব নারী ও শিশুর লাশ দেখতে পান। খবর এবিসি নিউজের।
তারই প্রথম মৃতদেহ দেখে পুলিশে খবর দেয় এবং পরে পুলিশ ওই লাশ উদ্ধার করে। আরকানসাসের পোপ কাউন্টি শেরিফের কার্যালয় থেকে এ কথা বলা হয়েছে।
স্থানীয় পুলিশ কর্মকর্তা শেন জোন্স বলেন, যদিও সন্দেহভাজন হত্যাকারীদের শনাক্ত করা যায়নি, তবে মনে করা হচ্ছে হত্যাকারী বেঁচে নেই। তার ধারণা নিহতদের মধ্যেই হত্যাকারী রয়েছে।
তিনি বলেন, ধারণা করা হচ্ছে নিহতরা সবাই একে অপরের ঘনিষ্ঠ এবং সবাই গুলিতে নিহত হয়েছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
নিহতদের বয়স আট থেকে ৫০ বছরের মধ্যে। এই হত্যাকাণ্ডের ঘটনাকে জোন্স অস্বাভাবিক বলে মন্তব্য করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য তিনি প্রার্থনা করেন।
পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনাটি এখনো তদন্ত করছে। আরাকানসাস অঙ্গরাজ্যের পুলিশ এবং সেখানকার ক্রাইম ল্যাব তদন্তের কাজে যুক্ত হয়েছে। এখন পর্যন্ত এই ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা বলে মনে করছে পুলিশ।

Facebook Comments Box


Posted ১০:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০