• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় নিহত ৪

    | ২১ সেপ্টেম্বর ২০২০ | ৬:১৩ অপরাহ্ণ

    যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় নিহত ৪

    যুক্তরাষ্ট্রে একটি ছোট বিমান দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। রোববার টেক্সাসে জরুরি অবতরণের সময় এই বিমান দুর্ঘটনা ঘটে। খবর সিএনএনের।


    টেক্সাসের পাবলিক সেফটি ডিপার্টমেন্টের সার্জেন্ট এরিক বুরস জানিয়েছেন, স্থানীয় সময় সকাল ১০টার দিকে হিলটপ লেক বিমানবন্দরে এক ইঞ্জিনের ওই বিমানটি বিধ্বস্ত হয়।
    বুরস বলেছেন, বিমানটিতে থাকা চারজন আরোহীর সবাই মারা গেছেন। তাদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ ছিলেন। তিনি বলেন, বিমানটি অস্টিন থেকে ছেড়ে আসে। সেটি লুইজিয়ানায় ফিরছিল।
    ওই বিমানটি কি ধরনের ছিল তা জানাতে পারেননি বুরস। তবে তিনি সিএনএনকে যে টেইল নম্বর দিয়েছেন সেটি বিশ্লেষণ করে ফ্লাইট পর্যবেক্ষণকারী ওয়েবসাইট ফ্লাইটঅ্যাওয়ার জানিয়েছে, এটি একটি এক ইঞ্জিনের পাইপার মালিবু মেরিডিয়ান বিমান।
    বুরস জানিয়েছে, ঘটনাস্থল পরিদর্শন করতে আসছেন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় বিমান চলাচল প্রশাসনের (এফএএ) কর্মকর্তারা। আরও তথ্যের জন্য এফএএ’র সঙ্গে যোগাযোগ করেছে সিএনএন।
    এদিকে কি কারণে এই বিমান দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড (এনটিএসবি)। তবে তারা ঘটনাস্থলে কোনও কর্মকর্তা পাঠাচ্ছে না।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669