• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যুবকের দুই হাত কেটে ফেলল দুর্বৃত্তরা

    | ০৪ আগস্ট ২০১৯ | ১০:৩২ অপরাহ্ণ

    যুবকের দুই হাত কেটে ফেলল দুর্বৃত্তরা

    রাজবাড়ীতে শাহিন খান (২৫) নামে এক যুবকের দুই হাত কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার বিকেল ৩টার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর মহিলা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

    আহত শাহিন আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের হাসেম খানের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেখান থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।


    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেল ৩টার দিকে কে বা কারা শাহিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে কল্যাণপুর মহিলা মাদ্রাসার পাশে নিয়ে নির্মমভাবে তার দুই হাতের কুনুইয়ের ওপর থেকে কেটে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় শাহিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।

    এদিকে শাহিনের কাটা দুই হাত নিয়ে আহাজারি করছেন তার মা।

    রাজবাড়ী সদর থানার এসআই জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে কে বা কারা কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

    এ বিষয়ে আহত শাহিনের পরিবার থানায় মামলা দায়েরর প্রস্ততি নিচ্ছে বলে জানা গেছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী