• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যুবদল নেতা এখন যুবলীগ সম্পাদক

    অনলাইন ডেস্ক | ০২ আগস্ট ২০১৭ | ১২:২৭ পূর্বাহ্ণ

    যুবদল নেতা এখন যুবলীগ সম্পাদক

    ময়মনসিংহের গৌরীপুরে এক যুবদল নেতাকে যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। উপজেলার ডৌহাখলা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মানিককে গত ৩০ জুলাই সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।


    ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহম্মেদ।

    ajkerograbani.com

    গৌরীপুর উপজেলা শহর যুবদলের আহ্বায়ক সুজিত কুমার দাস বলেন, যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিল মানিক। তবে যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার বিষয়টা আমার জানা নেই। স্থানীয় এমপির ছেলে রাজীবের সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে।

    তবে মানিকের দাবি তিনি কোনো দিন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী বলেই তাকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

    এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন বলেন, সম্মেলনে স্থানীয় সংসদ সদস্যকে প্রধান অতিথি করে মানিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। মানিক দুই বছর আগে যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। এখন সে আওয়ামী রাজনীতিতে বিশ্বাসী। মানিক কোন দল করে সেটা বিবেচনা করা হয়নি। মানিকের জনপ্রিয়তা ছিল তাই সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

    সাধারণ সম্পাদক নির্বাচনের ক্ষেত্রে সংসদ সদস্য ও তার ছেলে রাজীবের কোনো ধরনের হস্তক্ষেপ ছিল না বলে দাবি করেন তিনি।

    উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হক বলেন, মানিক এক সময় যুবদল করত। তবে গেল উপ-নির্বাচনে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হওয়ায় তাকে এ পদ দেওয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755