শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০

যুবলীগের বিভাগীয় সভায় যোগ দিতে চট্টগ্রাম যাচ্ছেন ব্যারিস্টার শেখ নাঈম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

যুবলীগের বিভাগীয় সভায় যোগ দিতে চট্টগ্রাম যাচ্ছেন ব্যারিস্টার শেখ নাঈম

আগামী ২রা মার্চ সোমবার চট্টগ্রামে যুবলীগের বিভাগীয় সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হাসান খান নিখিল ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম
আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন ২০২০ এ আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিমের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে চট্টগ্রামের যুবলীগের রোডম্যাপ নির্ধারণ করতে যুবলীগের এই শীর্ষ নেতৃত্ব চট্টগ্রামে আসছেন বলে নিশ্চিত করেছে সংগঠনটির ঘনিষ্ট সূত্র। উক্ত সভায় চট্টগ্রামের সকল ইউনিটের যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদককে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে সংগঠনটি। দুপুর ২ টায় নগরীর মোটেল সৈকতে বৈঠকটি অনুষ্ঠিত হবে।
ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, যুব সমাজের আস্থার প্রতিক, সাধারন মানুষের ভালবাসায় নিবেদিত প্রাণ, যার একটি ইশারায় জেগে ওঠে সহস্র প্রাণশক্তি, আগামির সম্ভাবনা উদ্দীপনা যাহার একটি তর্জনীতে বেগবান।
শুধু তাই নয়, তিনি তাঁর বাবার নিজ নির্বাচনী এলাকার বয়জেষ্ঠ্য হতে শুরু করে যুবক, তরুণ ও ছাত্র ছাত্রীদের কাছে ভীষণ জনপ্রিয়, বাবার কাজকর্মকে এগিয়ে নিতে এবং আরো সহজ করে দিয়ে, সরকারের সেবাগুলো জনগণের দরজায় পৌছে দিতে কাজ করে চলেছেন অবিরাম। তিনি শিক্ষা, ক্রীড়া, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সেবা মূলক কাজের সাথে নিজেকে জড়িত রেখেছেন। সর্বস্তরের মানুষের সাথে কথা বলে জানা যায়, শেখ ফজলে নাইম সবার মন জয় করে নিয়েছেন তাঁর শ্রম, মেধা, সততা ও ভালোবাসা দিয়ে।
ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ইতিমধ্যেই সারা দেশের তরুণ ও যুবকদের মাঝে একজন আদর্শবান তরুন জনপ্রতিনিধি হিসেবে ব্যাপক সাড়া ফেলেছেন। বাংলাদেশ আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীদের কাছে এক আদর্শের নাম ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।


Posted ১০:১৯ অপরাহ্ণ | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১