• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যুবলীগ সাংগঠনিক সম্পাদকের ক্যাসিনো থেকে জুয়া খেলা অবস্থায় ১৪২ জন নারী-পুরুষ আটক

    ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৫০ অপরাহ্ণ

    যুবলীগ সাংগঠনিক সম্পাদকের ক্যাসিনো থেকে জুয়া খেলা অবস্থায় ১৪২ জন নারী-পুরুষ আটক

    রাজধানীর মতিঝিলের ফকিরেরপুল এলাকায় ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে র‍্যাবের অভিযান চলছে। অভিযানে এখন পর্যন্ত ১৪২ জনকে আটক করা হয়েছে। এই ক্যাসিনোর মালিক মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী।


    বুধবার সন্ধ্যায় র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এই তথ্য জানিয়েছেন।


    সারওয়ার আলম বলেন, আমার নেতৃত্বে ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চলছে। জুয়া খেলা অবস্থায় অভিযানে এখনো পর্যন্ত নারী ও পুরুষ মিলে ১৪২ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    সারওয়ার আলম আরো বলেন, ক্যাসিনোর ভেতর থেকে প্রচুর টাকা উদ্ধার করা হয়েছে। এসব টাকা আমরা এখনো গণনা করতে পারিনি। অভিযান শেষে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

    বুধবার দুপুরের পর গুলশান ২ নম্বরের ৫৯ নম্বর সড়কে খালেদের বাসা এবং ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা।

    আটকদের সবাইকে উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে। তাদের মধ্যে খালেদ আছেন কি না, তা জানাননি র‌্যাব কর্মকর্তারা। তবে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাবের কালো গ্লাসের একটি গাড়ি দ্রুত গতিতে ক্লাব থেকে বেরিয়ে যায়।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় যুবলীগ নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশের পর আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির প্রভাবশালী নেতা খালেদকে ধরতে অভিযান চালাল র‌্যাব।

    শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বৈঠকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন প্রকল্পে চাঁদাদাবির অভিযোগে সমালোচনার মুখে থাকা রেজাওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেয়া হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673