• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যেভাবে কাটবে তারকাদের ঈদ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০২ সেপ্টেম্বর ২০১৭ | ৬:৪৪ পূর্বাহ্ণ

    যেভাবে কাটবে তারকাদের ঈদ

    ঈদ মানেই আনন্দ। তবে ঈদুল আজহায় আনন্দ করার পাশাপাশি পশু কোরবানি দেয়ার আনুষ্ঠানিক দায়িত্বও পালন করতে হয়। যা থেকে বাদ যান না তারকারাও। আসুন জেনে নেই কেমন করে কোরবানির ঈদ কাটাবেন প্রিয় তারকারা।


    ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান জানালেন কোরবানির ঈদ নিয়ে তার পুরোনো আবেগের কথা। বলেন, “ছোট বেলায় শুধু ফাঁকিবাজি করতাম। বাবা কোরবানির গরু নিয়ে ব্যস্ত থাকতো আর আমি শুধু বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াতাম। কিন্তু যখন বড় হয়েছি তখন বাবার সঙ্গে আমিও গরু কেনা থেকে শুরু করে কোরবানি দেয়া পর্যন্ত জড়িত থেকেছি। আর আমার কাছে হাটে গিয়ে গরু কেনা ব্যাপারটাই খুব আনন্দের লাগত। এখন সেটা মিস করি। জীবন আমাকে এমন ব্যস্ততায় ফেলে দিয়েছে যে কোরবানির দায়িত্বটাও অন্যের ওপরে ছেড়ে দিতে হয়। তবে এবারের ঈদটা ব্যস্ততা কাটিয়ে পরিবারের সঙ্গেই কাটাব।

    ajkerograbani.com

    বাংলা নাটকের জনপ্রিয় নায়ক মোশাররফ করিম। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসকেরা বলেছে পরিপূর্ণ বিশ্রাম নিতে। স্বাভাবিকভাবেই তাই এই নায়কের মনটা ভীষণ খারাপ। বলেন, “আমি নিজে হাটে গিয়ে কোরবানির গরু কিনি। এবার আর তা হয়নি অসুস্থতার কারণে। ঈদের দিনেও চিকিৎসকের পরামর্শ মতো বাসা থেকে বের হওয়া হয়তো হবে না। তবে ঈদের দিন সকাল থেকেই বন্ধুবান্ধব, সহকর্মীরা আসবে। ওদের সঙ্গে, পরিবারের সঙ্গে বাসাতেই কাটবে এবারের ঈদ।

    জয়া আহসানের কাছে ঈদ মানে ছোটবেলা। বলেন, “ঈদ এলে আমি ছোট বেলার জয়া হয়ে যেতে চাই। কিন্তু সময়ের স্রোতে ভেসে যায় মানুষের শৈশব। তখন রোজার ঈদ শেষ হলেই অপেক্ষা করতাম কবে আসবে কোরবানি ঈদ। কারণ আরেকটা ঈদ মানে আবার নতুন জামা। আর হাতে মেহেদি লাগানো তো ছিলই। এখন আর সেই অনুভূতিটা পাই না। এখন ঈদ মানে দায়িত্ব। এবারের ঈদে সারাদিন মায়ের সঙ্গে ঘরের বিভিন্ন কাজ করব। অনেক বন্ধুবান্ধব আসবে বাসায়। সন্ধ্যার দিকে হয়তো একটু বের হব।

    রমজানের ঈদে ইচ্ছেমতো পছন্দের পোশাক, সাজসজ্জার উপকরণ কিনলেও কোরবানির ঈদে কিন্তু সেদিকে যাচ্ছেন না অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বলেন, “এবারের ঈদে পোশাক কেনার কোনও ব্যাপার ঘটবে না। গরু কেনার একটা গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলতে হবে।” তিশা এবারের ঈদ ঢাকাতেই করছেন। উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “যেকোনও বারের চেয়ে এবারের ঈদ উদযাপনটা একটু অন্য রকমই হতে যাচ্ছে। আমার ভাই-ভাবী এবার বিদেশ থেকে আসছেন, সবাই মিলে ঈদ করব। এর চেয়ে আর বড় আনন্দের কি-ইবা আছে।”

    গায়ক সাফিন আহমেদের ঈদ কাটবে ঢাকাতেই। পরিবারের সঙ্গে ভাগে একটি গরু কিনেছেন তিনি। সকালে নামাজ পড়ে এসে কোরবানির ব্যাপারটা শেষ করেই তিনি বের হয়ে পড়বেন বন্ধুদের সঙ্গে। এরপর বিকেলে বের হবেন পরিবার নিয়ে। এভাবেই কাটবে জনপ্রিয় ব্যান্ড মাইলসের এই তারকার ঈদ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755