• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে কারণে জনপ্রিয়তা কমছে নেইমারের!

    ডেস্ক | ২৫ জুন ২০১৮ | ২:৫৩ অপরাহ্ণ

    যে কারণে জনপ্রিয়তা কমছে নেইমারের!

    শারীরিক দুর্বলতাই হোক আর প্রতিপক্ষের বিরুদ্ধে ফাউল আদায়ের জন্যই হোক সাম্প্রতিক সময়ে মাঠে সামান্য ধাক্কাতেই যেন পড়ে যাচ্ছেন ব্রাজিলের তারকা স্টাইকার নেইমার। সর্বশেষ ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে ডি-বক্সের ভেতর নেইমারের ‘অভিনয়’ ধরা পড়ে ভিএআর প্রযুক্তিতে। নেইমারের এই বারবার পড়ে যাওয়ায় জনপ্রিয়তা কমছে তার। অন্যদিকে তার সতীর্থ কুতিনহো ও জেসুসের জনপ্রিয়তা বাড়ছে।


    সম্প্রতি ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদ মাধ্যম গোল ডটকম একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে ব্রাজিলভক্ত কয়েক প্রজন্মের সম্মিলন ঘটানো হয়েছে। যেখানে সবচেয়ে বয়স্ক ব্যক্তিটি ব্রাজিলের পাঁচবার বিশ্বকাপ জয়ের স্বাক্ষী, আর তরুণেরা দুইবার ব্রাজিলকে বিশ্বকাপ জিততে দেখেছেন। আর পরিবারটির সবচাইতে ছোট সদস্যরা বিগত বিশ্বকাপ থেকে ব্রাজিলের খেলা দেখছেন। সেই ছোট সদস্যরাই নেইমারের বারবার পড়ে যাওয়ার বিষয়টি তুলে ধরেছেন।
    ব্রাজিল সমর্থন করা সেই কিশোরকে জিজ্ঞেস করা হয়, তোমার এখন পর্যন্ত মনে আছে ব্রাজিলের কোন ম্যাচটি? ছেলেটি উত্তর দেয় ক্যামেরুনের সঙ্গের একটি ম্যাচ এখনো মনে আছে। কথা হয় জার্মানির বিপক্ষে ৭-১ গোলের হার সম্পর্কেও। ছেলেটি জানায়, লাস্ট বিশ্বকাপে জার্মানি বিপক্ষের সেই ম্যাচটির কথা স্মরণে রাখতে চাই না। এদিকে সমর্থকরা মনে করছেন ব্রাজিল এখনো তাদের সেরাটা দিতে পারেনি। সর্বশেষ ম্যাচে বেশকিছু সুযোগ থাকলেও সেগুলো কাজে লাগাতে পারেনি নেইমাররা।
    অতিরিক্ত সময়ে গোল করে ব্রাজিলের জয় নিশ্চিত করার বিষয়েও উচ্ছ্বাস দেখান ছোট্ট দুই বালক। ব্রাজিল ভক্ত এই দুই বালকের কাছে প্রশ্ন করা হয় তাদের প্রিয় খেলোয়াড় কে? জবাবে তারা ফিলিপ্পে কুতিনহো ও গ্যাব্রিয়েল জেসুসের কথা বলেন। তখন তাদের কাছে পাল্টা প্রশ্ন করা হয়, নেইমার কেন তাদের পছন্দের খেলোয়াড় নয়? তখন তারা বলে, ‘নেইমারকে পছন্দ করি না কারণ সে মাঠে সবসময় পড়ে যায়।’


    সর্বশেষ ম্যাচে কোস্টারিকার সঙ্গে ম্যাচের এক পর্যায়ে নেইমারকে ট্যাকল করেন প্রতিপক্ষের তিন নম্বর জার্সিধারী খেলোয়াড় গঞ্জালেস। চলতি খেলায় পেছন থেকে নেইমারের পেটে সামান্য টান পড়ে। কিন্তু নেইমার এমনভাবে পড়ে যান যেন তাকে টান মেরে ফেলেই দেয়া হয়েছে। সঙ্গে সঙ্গে বেজে ওঠে রেফারির বাঁশি, মানে ডি-বক্সের ভেতর ফাউলের শিকার নেইমার আর পেনাল্টি পাবে ব্রাজিল। নেইমার অবশ্য পেনাল্টি কিকের জন্য বলটিকে বসিয়েছিলেনও। কিন্তু হল্যান্ডের রেফারি বিজর্ন কুইপার্স প্রযুক্তির সহায়তা নিলেন। এরপর বিষয়টি ক্লিয়ার হলো যে, নেইমারকে টান দিয়ে ফেলে দেয়া হয়নি। বরং নেইমার পেনাল্টি আদায়ের জন্য বাহানা করেছিলেন মাত্র।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673