• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে কারণে টুইটারে ফলোয়ার হারালেন ট্রাম্প-ওবামা

    অনলাইন ডেস্ক | ১৭ জুলাই ২০১৮ | ৩:১৫ পূর্বাহ্ণ

    যে কারণে টুইটারে ফলোয়ার হারালেন ট্রাম্প-ওবামা

    মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক লাখ টুইটার ফলোয়ার হারিয়েছেন, আর তার পূর্বসূরি বারাক ওবামা হারিয়েছেন প্রায় চার লাখ ফলোয়ার। টুইটার তার সন্দেহজনক কাজকর্ম পরিচালনাকারী সদস্যদের একাউন্ট বন্ধের অভিযান চালানোয় ফলোয়ার হারিয়েছেন টাম্প-ওবামা।


    ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, শুদ্ধি অভিযানের অংশ হিসেবে টুইটার তার সদস্যদের মধ্যে যারা নিয়মিত না, যারা খামখেয়ালিপনা করে ও যারা বিতর্কিত কাজকর্ম করে তাদের একাউন্ট বন্ধ করে দিচ্ছে। প্রতিমাসে ৩৩৬ মিলিয়ন ব্যবহারকারী যুক্ত হচ্ছে কিন্তু তাদের অনেকই মাসে একবারও এতে কোন কার্যক্রম চালায় না।


    টুইটার বলছে, এই অভিযানের ফলে আগামী সপ্তাহ পর্যন্ত ছয় শতাংশ ফলোয়ারকে প্রভাবিত করবে। বিশেষ করে জনপ্রিয় ব্যবহারকারীরা ফলোয়ার হারাবে। এর ধারাবাহিকতায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার ৫৩ দশমিক ৩ মিলিয়ন ফলোয়ারের মধ্যে এক মিলিয়ন ও সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ১০৪ মিলিয়ন ফলোয়ারের মধ্যে ৪ মিলিয়ন ফলোয়ার হারিয়েছেন।

    টুইটারের আইন, নীতি, বিশ্বাস ও নিরাপত্তা প্রধান ভিজয়া গাড্ডে এক পোস্টে স্বীকার করেছেন, এই অভিযান কিছু ব্যবহারকারীকে হয়তো হতাশ করবে, তবে বিশ্বাস পুনরুদ্ধারে এর প্রয়োজনীয়তা রয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673