• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে কারণে বিএনপি ছেড়েছেন হুদা

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১২ আগস্ট ২০১৭ | ১১:০২ অপরাহ্ণ

    যে কারণে বিএনপি ছেড়েছেন হুদা

    ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে প্রধান বিচারপতি কোন না কোন ব্যক্তির স্বার্থ রক্ষা করতে এমন কথা বলেছেন বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। শুক্রবার রাজধানীর সেগুন বাগিচায় জাতীয় গণতান্ত্রিক লীগের শোক দিবসের আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।


    নাজমুল হুদা বলেন, বঙ্গবন্ধুর সকল স্বপ্ন পূরণ হলে আজ দেশে কোন সমস্যায় থাকতো না। বঙ্গবন্ধু বলেছিলেন জনগণই সকল ক্ষমতার উৎস। আর আজকে সেই জনগণের নির্বাচিত প্রতিনিধিদের নিয়েও কথা হচ্ছে। দেশকে তিনশটি ভাগে বিভক্ত করে জনগণের প্রতিনিধিত্ব করার জন্য জাতীয় সংসদ। সেই সংসদ সদস্যদের যখন শীর্ষস্থানীয় কোন বিচারক বলেন তারা অপরিপক্ক তখন দুঃখ লাগে। এটা অনেক দুঃখজনক ব্যাপার।

    ajkerograbani.com

    বিচারপতির এই বক্তব্যের মাধ্যমে কোন ব্যক্তি স্বার্থ রক্ষার জন্য প্রতিষ্ঠানকে ব্যবহার করা হচ্ছে বলেও দাবি করেন নাজমুল হুদা।

    তিনি বলেন, এই পর্যন্ত কোন বিচারপতিকে এমন কোন কথা শুনি না। এই চিফ জাস্টিসের কাছ থেকে যেমনটা শুনছি। আসলে এটা কোন ব্যাক্তি সার্থ রক্ষার জন্য প্রতিষ্ঠানকে ব্যবহার করা হচ্ছে।

    ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে বিএনপি রাজনৈতিক ভাবে ফায়দা লুটার চেষ্টা করছে জানিয়ে বিএনপির সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপির সাথে অনেক কিছুতে আমার মতপার্থক্য থাকার কারণে আমি বের হয়ে এসেছি। তাদের তো অনেক আইনজীবী আছে, তারা জানে না হাইকোর্টের খবর। ওনারাতো প্রতিদিনই যায়। পঞ্চদশ সংশোধনীর সময় ওনারা তো সংসদের সাথে বিচার বিভাগের লাগালাগির কথা বলেন নি। তখন ওনারা বিচার বিভাগের বিরুদ্ধে অনেক কথা বলেছেন। তাহলে এখন কেন?

    নাজমুল হুদা বলেন, বিএনপি এখন তাদের রাজনৈতিক ফায়দা নেওয়ার জন্য ষোড়শ সংশোধণীর রায় নিয়ে এমন বক্তব্য দিচ্ছে।

    এ সময় রাজনৈতিক নেতাদের প্রতি অনুরুধ জানিয়ে নাজমুল হুদা বলেন, বড় রাজনৈতিক দলের নেতারা একে অপরকে উস্কানি মূলক কথা বলেন। আসুন আমরা উস্কানি মূলক বক্তব্য না দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755