• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    যে কোনো সময় বাতিল করা হবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের কমিটি

    ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ২:৩১ অপরাহ্ণ

    যে কোনো সময় বাতিল করা হবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের কমিটি

    তীব্র সমালোচনার মুখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের কমিটি বাতিল করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

    যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী একটি গণমাধ্যমকে বলেন, যেহেতু আইনপ্রয়োগকারী সংস্থা উত্তর এবং দক্ষিণের কমিটির বেশকিছু নেতার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ উত্থাপন করেছে। সেজন্য সুষ্ঠু তদন্তের স্বার্থে আমরা এ কমিটি দুটো বিলুপ্ত করছি। যথাশীঘ্র সম্ভব নতুন কমিটির জন্য সম্মেলন আয়োজন করা হবে।


    সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, এই কমিটি দুটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। ইতিমধ্যেই আওয়ামী লীগ সভাপতি আগামী ১০ ডিসেম্বরের মধ্যে মেয়াদোত্তীর্ণ আওয়ামী লীগের সকল অঙ্গ-সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের সম্মেলন অনুষ্ঠানের জন্য নির্দেশ দিয়েছেন। এই সময়ের মধ্যেই যুবলীগের সম্মেলন আয়োজন করা হবে।

    প্রসঙ্গত, অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে বুধবার রাতে অস্ত্রসহ গ্রেপ্তার হন যুবলীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অন্যদিকে যুবলীগ নগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধেও রয়েছে চাঁদাবাজির অভিযোগ। এই দুজনকেই শোকজ করেছে যুবলীগ। পাশাপাশি এ দুজনসহ যুবলীগের শীর্ষ চার নেতার গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশের পাশও বাতিল করা হয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী