বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২

যে ধরনের পুরুষকে একদমই পছন্দ করেন না নারীরা

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | প্রিন্ট  

যে ধরনের পুরুষকে একদমই পছন্দ করেন না নারীরা

সম্পর্কে থাকলে ঝামেলা হবেই। তবে অকারণে কিছু ভুলভ্রান্তির জন্যও অনেক ক্ষেত্রে হয় ব্রেকআপ। যেমন পুরুষের মিথ্য বলা, দায়িত্ব না নেয়া, স্বার্থপরতা কিন্তু হতে পারে সমস্যার কারণ। তাই সতর্ক হয়ে যান।

সম্পর্কে থাকাটা কোনো সহজ কথা নয়। বহু রাস্তা পেরিয়ে একটা সম্পর্ক তৈরি হয়। আর তা ঠিক রাখাটাও খুব কঠিন কাজ। এক্ষেত্রে বহু কাঁটা গায়ে ফুঁটতে পারে। তখন সমস্যা হওয়া খুবই স্বাভাবিক।


আসলে রিলেশনে থাকার সময় প্রতিটি মানুষকে হয়ে যেতে হবে সতর্ক। এক্ষেত্রে এমন কোনো ভুল করা যাবে না যার থেকে সমস্যা তৈরি হয়ে যেতে পারে। কারণ আপনার জীবনের ভুলটা একবার সঙ্গী বুঝতে পারলেই সমস্যা আরও বাড়বে বই কমবে না। তাই ভুল করা চলবে না। অন্য়ভাবে বললে ভুল হলেও তা বারবার করা যাবে না। ছোটখাট সমস্যা দেখা দিতেই পারে। তবে সেই জটিলতা নিয়মিত হয়ে গেলেই বুঝতে হবে যে কোথাও একটা ঝামেলা তৈরি হয়ে যাচ্ছে। তাই এর থেকে দূরে থাকতে শিখুন।

বিশেষজ্ঞরা বলেন, পুরুষ মানুষের মধ্যে সমস্যার আশঙ্কা সবথেকে বেশি। বহু ক্ষেত্রেই দেখা যায়, নারীরা কিছু পুরুষ মানুষকে একবারে পছন্দ করেন না। এমনকী সম্পর্ক তৈরি হলেও বেরিয়ে আসতে চান। এবার নিজের স্বার্থেই পুরুষকে জেনে নিতে হবে সেই ধরনের মানুষের কথা। আসুন জানা যাক সেই টিপস-


মিথ্যা বলা: কমবেশি মিথ্যা প্রায় সবাই বলে থাকেন। তবে কথায় কথায় মিথ্যা বলতে শুরু করলে অবশ্যই সমস্যা হবে। কারণ নারীরা এ ধরনের মানুষকে একবারে বিশ্বাস করতে চান না। তাই তারা এদের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। এবার এ দোষ আপনার থাকলে আজই সতর্ক হয়ে যান। নইলে সমস্যা বাড়তে বাধ্য।
​দায়িত্ব নিতে জানেন না: এক্ষেত্রে দায়িত্ব না নিতে পারা পুরুষকে কেউ ভালোবাসে না। আসলে পুরুষের প্রধান কাজ হলো ভালোবাসা পাওয়া। সামনে থাকা প্রেমিকা যদি আপনাকে ভরসা না করতে পারে, তবে ভালোবাসা টিকবে না। তাই এ ভুলটা এবার থেকে কমান। আর দায়িত্ব নিতে জানতে হবে। তবেই ভালো থাকতে পারবেন।
​স্বার্থপর: ছোটবেলায় এ মনোভাব অনেকের মধ্যেই থাকে। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে এর থেকে দূরে যেতে হয়। এবার দেখা গেছে, বহু পুরুষ সম্পর্কে থাকার পরও শুধু নিজেরটাই বোঝেন। এবার নিজেরটা বুঝে নিতে গেলেই সঙ্গীর সামনে হয়ে যায় সব পরিষ্কার। তাই এই ভুল একবারে নয়। এখন থেকে দুজনের কথা একবার ভাবতে শুরু করে দিন। তবেই ভালো থাকতে পারবেন।

কৃপণতা: সম্পর্কে থাকলে কিছুটা পয়সা তো খরচ হবেই। আপনাকে খুব বেশি খরচের কথা কেউ বলছে না। তবে কিছুটা খরচ তো আপনাকে করতেই হবে। এক্ষেত্রে ছোটখাট বিষয়ে কৃপণতার অভ্যাস করলে আপনাকে সতর্ক হয়ে যেতে হবে। তবেই সমস্যা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন। তাই চিন্তার কোনো কারণ আপাতত নেই।
বদমেজাজি: অনেক পুরুষের এই খারাপ অভ্যাস থাকে। সম্পর্কের প্রথমদিকে অবশ্যই এ সমস্যার কথা নারীরা বুঝতে পারেন না। তবে যখনই বুঝতে পারেন যে মানুষটির এ ধরনের স্বভাব রয়েছে, তখন তারা সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। তাই এবার থেকে এই স্বভাব ছাড়ুন। তবেই সম্পর্কে ভালো থাকতে পারবেন। নইলে সমস্যা তৈরি হবে।

সূত্র: এই সময়

Posted ১০:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]