• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে বিড়াল ইঁদুর ধরতে জানে তাকেই মনোনয়ন দিবে বিএনপি

    আসিফ হাসান কাজল- | ১৫ নভেম্বর ২০১৮ | ১০:১০ পূর্বাহ্ণ

    যে বিড়াল ইঁদুর ধরতে জানে তাকেই মনোনয়ন দিবে বিএনপি

    বিড়াল এর রঙ সাদা হোক বা কালো যে বিড়াল ইঁদুর শিকার করতে জানে তাকেই মনোনয়ন দিবে বিএনপি । একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকে ঘিরে তাদের পরিকল্পনার কথা জানতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সহ-সভাপতি এ্যাড নিতাই রায় চৌধুরী দৈনিক আজকের অগ্রবাণীকে এই কথা বলেন।


    আগামী একাদশ নির্বাচনকে ঘিরে ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী মনোনয়ন ও নির্বাচনকালীন প্রস্তুতি নিয়ে কথপোকথনে তিনি বলেন, প্রতিটি আসনেই আ’লীগ প্রার্থীকে যে বা যিনি ভোটের হিসাবে পরাজিত করতে পারবেন সেই সক্ষমতার বিবেচনায় দেওয়া হবে দলীয় মনোনয়ন।


    আসন্ন নির্বাচনে ঐক্যফ্রন্টের প্রধান সংকট কি কি এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, দলীয় সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ মানেই স্রোতের বিপরীতে সাঁতার কাটা । এছাড়াও ৩০শে ডিসেম্বর নির্বাচনের তারিখ নির্ধারিত হয়েছে। যা ক্ষমতাসীন দলের এক দুরভিসন্ধি বলে তিনি মনে করেন। এছাড়াও বলেন ২৫ শে ডিসেম্বর খ্রীষ্টান সম্প্রদায়ের বড় দিন ও ইংরেজী বর্ষবরণ উপলক্ষে কোন বিদেশী কুটনৈতিক না থাকা অবাধ নিরপেক্ষ নির্বাচনের অন্যতম অন্তরায় বলে তিনি মনে করেন। নির্বাচন ১ মাস পেছানোর জন্যেও তাদের আন্দোলন অব্যাহত থাকবে বলেও জানান সাবেক এই মন্ত্রী ।

    তবে যে কোন সংকটময় অবস্থায় থাকুক না কেন, নিতাই রায় চৌধূরী বলেন, জনগণ তাদের সাথে থাকায় নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবেই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669