• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে ব্যান্ড শিল্পীদের আসল পরিচয় জানলে অবাক হবেন!

    অগ্রবাণী ডেস্ক: | ১১ এপ্রিল ২০১৭ | ৮:৪৩ পূর্বাহ্ণ

    যে ব্যান্ড শিল্পীদের আসল পরিচয় জানলে অবাক হবেন!

    গত এক বছর ধরে চীনের নানা প্রান্তে অনুষ্ঠান করে বেড়াচ্ছে সে দেশের একটি ‘বয়-ব্যান্ড’। নাম ‘অ্যাক্রাশ’। ‘অ্যাক্রাশ’-এর আদ্যাক্ষর ‘A’ দিয়ে শুরু, গ্রিক সৌন্দর্যের দেবতা অ্যাডোনিস-এর নামও তাই। আসলে এই পাঁচজন সবাই দেখতে সুন্দর।


    গত বছর নভেম্বরে পাঁচজনের এই ব্যান্ডটি আবিষ্কৃত হয় একটি ট্যালেন্ট-হান্ট প্রোগ্রামের মাধ্যমে। যেখানে ব্যান্ড মেম্বারদের হাবভাব, পোশাক, বা তাদের গায়কি থেকে বোঝার উপায় নেই যে, তারা নারী না পুরুষ। ‘অ্যাক্রাশ’ ব্যান্ডটিকে ‘অ্যান্ড্রোজিনাস’ ব্যান্ড বলে অভিহিত করা হয়। তারা পাঁচজন। এখনও কোনও মিউজিক ভিডিও বের হয়নি তাদের। তা সত্ত্বেও প্রায় ৯ লক্ষ ফলোয়ার রয়েছে উইবো-তে তাদের, যা সোশ্যাল মিডিয়া টুইটারের মতোই জনপ্রিয় চীনে।

    ajkerograbani.com

    অ্যাক্রোশ-এর পাঁচ সদস্যের একজন ১৮ বছরের। বাকি চারজনই ২০ বছরের। গত এক বছরের ট্যুরের ফলে, এই ব্যান্ডের যে বিশাল ফ্যান ফলোয়ার হয়েছে তাতে মার্কিন পপ তারকা ক্যাটি পেরিকেও ছাড়িয়ে গেছে তারা। এবং তাদের কাছে যে ফ্যান-মেল আসে তার মধ্যে বেশিরভাগই মহিলা ভক্তদের, জানিয়েছেন ব্যান্ডের এজেন্ট ঝাউ জিয়াওবাই।

    এত মহিলা ভক্ত থাকা সত্ত্বেও, সম্প্রতি জানা গেছে যে অ্যাক্রোশ ব্যান্ডের সকলেই মেয়ে। ২০০৫ সালে, দলের লিড সিঙ্গার লি ইয়ুচুন তার ‘ইউনিসেক্স লুক’ নিয়ে জিতে নেন চীনের জনপ্রিয় ট্যালেন্ট শো ‘সুপার গার্ল’-এর শিরোপা। তার পরে তার বিজয়রথ আর থামেনি। মেয়ে হয়েও ছেলেদের মতো ছোট করে চুল ছাঁটা, তাদের মতোই পোশাকআশাক। তারা নিজেদের নারী বা পুরুষ বলে কখনওই বলে না। নিজেদের বর্ণনা করে চীনা শব্দ ‘মেয়শাওনিয়ন’ দিয়ে, যার অর্থ ‘হ্যান্ডসাম ইউথস’।

    এখন দেখার এটাই, তারা যে আসলে ‘গার্ল ব্যান্ড’ তা জানতে পেরে কি মহিলা ভক্তকুল রণে ভঙ্গ দেবেন? [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757