• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে সিক্রেট গার্লের সঙ্গে লন্ডন পালিয়েছিলেন বিজয় মাল্য

    অগ্রবাণী ডেস্ক | ১৯ এপ্রিল ২০১৭ | ১০:৫৯ অপরাহ্ণ

    যে সিক্রেট গার্লের সঙ্গে লন্ডন পালিয়েছিলেন বিজয় মাল্য

    লন্ডনে গ্রেফতার হওয়ার পরে আবার আলোচনার কেন্দ্রে এসে গিয়েছেন লিকার-ব্যারন বিজয় মাল্য। বকেয়া অর্থ না মেটানোর অভিযোগে দেশে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা সক্রিয় হতেই ভারত ছেড়ে পালিয়ে লন্ডনে গিয়ে আশ্রয় নেন মাল্য। শোনা যায়, তিনি যখন ভারত ছেড়ে লন্ডনের উদ্দেশে পাড়ি জমিয়েছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন এক ‘সিক্রেট গার্ল’। কিন্তু কে সেই রহস্যময়ী তরুণী?


    একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হচ্ছে, এই তরুণীর নাম পিঙ্কি লালওয়ানি। ২০১১ সাল থেকে পিঙ্কি মাল্যর ছায়াসঙ্গিনী। মাল্যর বাড়িতে আয়োজিত বহু পার্টিতে হোস্টের ভূমিকা পালন করতে দেখা যেত পিঙ্কিকে। মাল্য ২০১৬ সালের ২ মার্চ জেট এয়ারওয়েজের ফ্লাইট নম্বর ৯ডব্লিউ১২২-তে চড়ে লন্ডন পালান। তখন তাঁর সঙ্গে ছিলেন এই পিঙ্কিই।

    ajkerograbani.com

    কিন্তু পিঙ্কির সঙ্গে মাল্যর সম্পর্কটা ঠিক কী? জানা যাচ্ছে, মাল্য প্রথমে পিঙ্কিকে নিজের কিংগফিশার এয়ারওয়েজের ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট হিসেবে নিয়োগ করেন। কিছু দিন কিংগফিশারের কিছু ফ্লাইটে এয়ারহোস্টেস হিসেবেও দেখা যায় পিঙ্কিকে। কিন্তু তার পর নাকি ধীরে ধীরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে, নিছক মালিক-কর্মচারীর সম্পর্কের সীমা অতিক্রম করে যায় বিজয়-পিঙ্কির রসায়ন।

    শোনা যায়, পিঙ্কি ক্রমশ মাল্যর প্রেমিকার মর্যাদা পেতে শুরু করেন। দু’জনের বিয়ের ভুয়ো খবরও বহু বার প্রচারিত হয়েছে। কিন্তু কার্যত দু’জনের বিয়ে হয়েছে— এমন নিশ্চিত খবর মেলেনি। মাল্যর মায়ের সঙ্গেও বেশ কয়েক বার দেখা গিয়েছে পিঙ্কিকে।

    বিয়ে হোক না হোক, দু’জনের সম্পর্ক যে যথেষ্ট ঘনিষ্ঠ, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কোনও কোনও সূত্র এমনটাও দাবি করে যে, বিয়ে করার পরিবর্তে দু’জনে আসলে লিভ-ইন করছেন। মাল্যর সঙ্গে তাঁর সমস্ত বিদেশ সফরে সঙ্গী হতেন এই পিঙ্কি। এ ছাড়া মাল্যর ব্যবসায়িক কাজকর্মের অনেকটাই পরিচালিত হল লন্ডন থেকে। বছরের অনেকটা সময়ই তাই লন্ডনে কাটাতেন মাল্য। তাই সেখানে নাকি একটি বিলাসবহুল বাড়িও তিনি কিনে দিয়েছিলেন পিঙ্কিকে। যখন লন্ডনে যেতেন মাল্য, তখন সেই বাড়িতেই উঠতেন। মাল্যকে সঙ্গ দিতেন পিঙ্কি। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757