• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    যে ৪ ব্যায়ামে আপনি বিছানায় হয়ে উঠবেন সেরা

    অগ্রবাণী ডেস্ক | ২৪ মে ২০১৭ | ১১:১৯ অপরাহ্ণ

    যে ৪ ব্যায়ামে আপনি বিছানায় হয়ে উঠবেন সেরা

    সঙ্গীর কাছে নিজেকে যৌনতায় সেরা প্রমাণের চেষ্টা থাকে সবারই। কিন্তু অনেক সময় তা হয়ে ওঠে না। তার কারণ শরীর সময়ের আগে নেতিয়ে পড়ে। যার জন্যে অনেক সময় সঙ্গী বা সঙ্গিনীর থেকে বিভিন্ন ধরণের বিদ্রুপ শুনতে হয়। যৌনতৃপ্তি দেওয়ার জন্যে বিভিন্ন পিলের সাহায্য নিতে হয়। আপনার অজান্তে এই পিল ভিতরে ভিতরে শরীরের অনেক ক্ষতি করে দেয়। আপনি যদি চান পিল ছাড়াও বিছানায় আপনার পারফর্মেন্স বাড়াতে পারেন। কয়েকটা যোগ ব্যায়াম নিয়ম মতন করলেই বিছানায় আপনি হয়ে উঠবেন রাজা। আসুন এক নজরে দেখে নেওয়া যাক কি সেই যোগ ব্যায়াম।

    নৌকাসন
    নৌকাসনে পেটের চর্বি যেমন কমে হিপ মাসেল স্ট্রং হয়। আপনি যখন আপনার সঙ্গীর উপরে যাবেন তখন বুক এবং কোমর আপনার সঙ্গ দেবে। প্রতিদিন এই ব্যায়াম করলে আপনার রোজকার যৌনজীবন হবে সুন্দর ও দীর্ঘস্থায়ী।

    কুম্ভকাসন
    এই ব্যায়াম খুব সোজা। এতে পেটের চর্বি যেমন কমে, কাঁধ পিঠ উরু নিতম্বের জোরও তেমন বেড়ে যায়। আপনাকে নিশ্চয় আর বলে বুঝতে হবে না যৌনতার সময় কাঁধ পিঠ উরু নিতম্বের জোর কতটা প্রয়োজন হয়।

    ধনুরাসন
    এই আসন কোমরের চর্বি কমায় পা পিঠের পেশী টান টান করে। কোমর যেমন সেক্সি আর সুন্দর হয়ে ওঠে তেমনি পা আর পিঠের শক্তি বাড়তে থাকে। যার ফলে আপনি বিছানায় একটুও না হাঁপিয়ে ইচ্ছে মতো সেক্স উপভোগ করতে পারবেন।

    অর্ধ উস্ত্রাসন
    এই ব্যায়াম সব থেকে সোজা। এই ব্যায়ামে গ্যাসের সমস্যা থাকে না। পেট পরিষ্কার থাকে। আর জানেনই তো পেট যদি ঠিক থাকে তবে সব কিছু ঠিক। উপভোগ করতে পারবেন আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত। এই কটা ব্যায়াম যদি রোজ নিয়ম করে করেন লম্বা ইনিংস কেন আপনি প্রত্যেক ইনিংসে সেঞ্চুরির পর সেঞ্চুরি করবেন। তাই দেরী না করে আজ থেকেই শুরু করে দিন যোগ ব্যায়াম।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    অণ্ডকোষে ব্যথা

    ২৩ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী