• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যে ৫ রাশির মানুষ প্রেমে প্রতারণা করেন সবচেয়ে বেশি!

    অনলাইন ডেস্ক | ২৬ জুন ২০১৮ | ৭:৩৫ পূর্বাহ্ণ

    যে ৫ রাশির মানুষ প্রেমে প্রতারণা করেন সবচেয়ে বেশি!

    সম্পর্ক থাকলে কষ্ট থাকবেই। মন ভাঙার বেদনা, প্রতারণার অপমান ইত্যাদি সবই জীবনের অংশ। মানুষের মন তো আর আগে থেকে বুঝে ফেলা যায় না। গেলে হয়তো প্রতারিত হবার হাত থেকে বাঁচতে চাইতেন সকলেই।


    অবশ্য রাশিফল কিন্তু বলে ভিন্ন কথা। রাশিচক্রের বিচারে কোন রাশির জাতক বা জাতিকা প্রেম-ভালোবাসার ক্ষেত্রে কেমন হবেন সেটা আগেভাগেই আভাস দেয়া সম্ভব। ফলে একটু সতর্কতা অবলম্বন করলে এড়ানো যেতে পারে মন ভাঙার দুর্ঘটনাও। আজ চিনে নিন রাশিচক্রের বিচারে প্রতারক জাতক-জাতিকাদের। এই ৫ রাশির জাতক-জাতিকারা সম্পর্কে কেবল প্রতারণাই করেন না, বরং সেই প্রতারণা লুকিয়ে রাখতেও বেশ পটু!


    মেষ (২১ মার্চ হতে ১৯ এপ্রিল)-

    ছটফটে স্বভাবের মেষ খুব দ্রুতই আগ্রহ হারিয়ে ফেলে যে কোন কিছুর ওপর থেকে। হ্যাঁ, মানুষের ক্ষেত্রেও এই কথা সত্য। কামনা ও যৌনতা প্রায়ই তাঁদেরকে মোহে অন্ধ করে দেয়, হারিয়ে যেতে দেয় স্বাভাবিক বোধবুদ্ধিকে। ফলে সম্পর্কের ক্ষেত্রে প্রায়ই তারা আগেপিছে কিছু চিন্তা না করেই প্রতারণা করে বসেন তারা। ব্যাপারটি যে অন্যায়, সেটাও অনেক মেষ জাতক-জাতিকা অনুধাবন করতে পারেন না। ফলে লুকিয়ে রাখা নিয়েও অপরাধবোধে ভোগেন না। তবে হ্যাঁ, ছটফটে স্বভাবের জন্য মেষের প্রতারণা ধরে ফেলা সহজ। কেননা কিছু না কিছু ভুল তারা করেই ফেলেন সর্বদা! যদিও ধরা পড়ার পরেও তাঁদের মাঝে পরিবর্তন আনা কঠিন।

    মিথুন (২১ মে থেকে ২০ জুন)-

    সমস্ত রাশির মাঝে মিথুন জাতক-জাতিকারাই সম্ভবত সবচাইতে বেশি প্রতারক স্বভাবের। কারণে এই রাশির মানুষের মাঝে দ্বিমুখী সত্ত্বা প্রবলভাবে কাজ করে। তারা জীবনে সবকিছুই একের একাধিক পছন্দ করে। প্রায় দেখা যায় মিথুন জাতক-জাতিকারা মানসিক ও শারীরিক চাহিদা মেটাতে দুজন ভিন্ন ভিন্ন মানুষের সাথে জড়িত। সামাজিকতা প্রিয় মিথুন একাধিক সম্পর্কে জড়াতে না চাইলেও কোন না কোনভাবে সেটা হয়ে যায় এবং ব্যাপারটি তারা পছন্দও করে। মিথুনের প্রতারণা ধরা কঠিন, কেননা ধরা পড়ার পর তারা ঠিক তাই বলবে যা আপনি শুনতে চান এবং মন পুনরায় বিগলিত করে ফেলবে।

    তুলা (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর)-

    মেষ বা মিথুনের চাইতে তুলার প্রতারণা একেবারেই ভিন্ন। তুলা জীবনে সবকিছুর সমতা ভালোবাসে। সুখী জীবনের জন্য সুখী সম্পর্কই তাঁদের একমাত্র চাওয়া। তুলা রাশির জাতক-জাতিকারা তখনই প্রতারণা করে, যখন বর্তমান সম্পর্কটি থেকে তাঁদের সকল চাওয়া-পাওয়া পুর্ন হয় না। ব্যাপারটি নিয়ে চরম অপরাধবোধে ভোগার কারণে লুকিয়ে রাখার চেষ্টায় সদা তৎপর থাকে তারা। ধরা পড়ার পর স্রেফ অস্বীকার করা তাঁদের একমাত্র হাতিয়ার। কিন্তু বারবার চাপ প্রয়োগ করলে তারা এক পর্যায়ে স্বীকারও করে এবং প্রতারণার কারণ বুঝিয়ে বলার চেষ্টা করে। যতক্ষণ তুলা জাতক-জাতিকা নিজের সম্পর্ক নিয়ে সন্তুষ্ট, ততক্ষণ কিন্তু তারা কোন ভাবেই প্রতারণা করে না!

    বৃশ্চিক (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)-

    বৃশ্চিক প্রায়ই নিজেকে সবচাইতে বিশ্বস্ত সঙ্গী বা সঙ্গিনী হিসেবে প্রমাণ করতে পারলেও প্রতারণার ক্ষেত্রেও তারা পিছিয়ে নন। কেননা বৃশ্চিক তখনই প্রতারণা করে, যখন তার মাঝে থাকে গভীর অতৃপ্তি। রাশিগত ভাবেই বৃশ্চিক জাতক-জাতিকারা গোপনীয়তা প্রিয়। গোপন থ্রিল বা এডভেঞ্চার প্রায়ই তাঁদেরকে আকর্ষণ করে এবং অকারণেই নানান ব্যাপার গোপন রাখা তাঁদের অভ্যাস। ফলে বৃশ্চিকের প্রতারণা ধরা খুবই কঠিন। কিন্তু একবার যদি তারা ধরা পড়ে, তবে পরবর্তীতে আর প্রতারণায় জড়ায় না। বরং রাতারাতি নিজেদেরকে খুবই বিশ্বস্ত সঙ্গী হিসেবে প্রমাণ করতে পারে।

    মীন (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ)-

    পরস্পর দ্বিমুখী সত্ত্বার অধিকারী মীনের জন্য সম্পর্কে প্রতারণা খুবই স্বাভাবিক। তারা একসাথে দুটি নয়, বরং একাধিক সম্পর্কে জড়িয়ে যেতে পটু। কল্পনার দুনিয়ায় বাস করা মীনের প্রায়ই নিজের বর্তমান সঙ্গী বা সঙ্গিনীকে ভালো লাগে না, বরং অন্য কারো দিকেই মনোযোগ বেশি থাকে। মীনের প্রতারনাও সহজে ধরা যায় না কারণ তারা মিষ্টিভাষী এবং মিথ্যা বলায় পটু। ধরা পড়ার পরেও মীন একাধিক সম্পর্ক চালিয়ে চায়। একাধিক সম্পর্কের ব্যাপারটি যে অন্যায়, সেটাই বুঝতে যায় না অনেক মীন রাশির জাতক ও জাতিকারা। নিত্যনতুন মানুষের সংস্পর্শ তুলা রাশির মত মীন রাশিও ভালবাসে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673