• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যোগীকে কটূক্তির অভিযোগে ৩ মুসলিম গ্রেফতার

    অনলাইন ডেস্ক | ২২ মার্চ ২০১৭ | ৪:২৬ অপরাহ্ণ

    যোগীকে কটূক্তির অভিযোগে ৩ মুসলিম গ্রেফতার

    মুসলমানদের নিয়ে মন্তব্য করে বিভিন্ন সময়ে আলোচিত ভারতের উত্তরপ্রদেশের নবনিযুক্ত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তির অভিযোগে তিন মুসলিমকে গ্রেফতার করেছে পুলিশ। রাজ্যের বরেলী, গাজিপুর আর আমেথি থানায় করা পৃথক তিন মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। খবর বিবিসির।


    প্রতিবেদনে বলা হয়েছে, আমেথির পুলিশ আনস সিদ্দিকি নামে এক যুবককে আটক করেছে। তাদের ভাষ্য, মুখ্যমন্ত্রীর নামে আপত্তিকর পোস্ট করেছিলেন ওই যুবক। আবার বরেলীর ফরিদপুর থানা এলাকা থেকে সালমান আনসারি নামে আরেকজনকে গ্রেফতার পুলিশ। তাদের দাবি, হোয়াটসঅ্যাপে মুখ্যমন্ত্রীর ছবি এডিট করে একটি অশ্লীল ছবি বানিয়ে তা শেয়ার করেছিলেন তিনি। আর গাজীপুর থেকে গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আব্দুল রেজ্জাক। ইনিও যোগী আদিত্যনাথের আপত্তিকর ছবি বানিয়ে শেয়ার করেছিলেন বলে পুলিশ জানিয়েছে। তিনজনের বিরুদ্ধেই আইটি আইনের বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে।


    গত রবিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেন হিন্দু সন্ন্যাসী যোগী আদিত্যনাথ। গোরখপুরের একটি প্রখ্যাত হিন্দু তীর্থক্ষেত্রের প্রধান এই রাজনীতিক ৫বার ভোটে জিতে সংসদ সদস্য হয়েছেন।

    যদিও তার মুসলমান বিরোধী নানা মন্তব্য ব্যাপক বিতর্ক তৈরি করেছে। সেকারণেই যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী নির্বাচিত হওয়ার পরেই উত্তরপ্রদেশের বিরাট সংখ্যক মুসলমান আশঙ্কায় রয়েছেন। যদিও এবারের ভোটে বি জে পি মুসলমান ভোটারদের একটা অংশের সমর্থন পেয়েছে বলেই বিশেষজ্ঞরা মনে করছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669