বুধবার, জুলাই ৭, ২০২১

রংপুরে বিভাগে ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৫৭১

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

রংপুরে বিভাগে ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৫৭১

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার সকাল থেকে বুধবার সাল পর্যন্ত আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঠাকুরগাঁও জেলার চারজন, দিনাজপুরের তিনজন, রংপুরের দুইজন, লালমনিরহাটের দুইজনসহ নীলফামারী, গাইবান্ধা ও কুড়িগ্রামের একজন করে রয়েছেন।

এ নিয়ে গেল ছয় দিনে বিভাগে করোনায় প্রাণ হারাল ৮৭ জন। বিভাগে শনাক্তের হার ৪১ দশমকি ৮০।


বুধবার দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের (ভারপ্রাপ্ত) পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম জানান, বিভাগে নতুন করে ৫৭১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরের ১১১, ঠাকুরগাঁওয়ের ১০৮, রংপুরের ৯২, গাইবান্ধার ৬২, কুড়িগ্রামের ৫৯, নীলফামারীর ৫২, পঞ্চগড়ের ৪৫ ও লালমনিরহাট জেলার ৪২ জন রয়েছে। সুস্থ হয়েছেন ৪০৪ জন।

মঙ্গলবার বিভাগের আট জেলার ১ হাজার ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৫৭১ জন করোনা রোগী চিহৃত হয়েছে। করোনা শনাক্তের পর থেকে মঙ্গলবার পর্যন্ত রংপুর বিভাগে ১ লাখ ৬৬ হাজার ৯১৬ জনের নমুনা পরীক্ষা করে ৩০ হাজার ১১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মারা গেছেন ৬০৬ জন।


দিনাজপুুর জেলায় করোনাভাইরাসে ৯ হাজার ৬৪৮ জন আক্রান্ত ও ২১২ জন মারা গেছেন। রংপুর জেলায় ৬ হাজার ৭১৬ জন আক্রান্ত ও ১২৩ জনের মৃত্যু হয়েছে । ঠাকুরগাঁওয়ে ৪ হাজার ৮৭ জন আক্রান্ত ও ১০৯ জনের মৃত্যু হয়েছে। গাইবান্ধা জেলায় ২ হাজার ৪১৬ জন আক্রান্ত ও ২৯ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে নীলফামারী জেলায় ২ হাজার ১২৯ জন আক্রান্ত ও ৪১ জনের মৃত্যু হয়েছে। কুড়িগ্রাম জেলায় ২ হাজার ৭৪ জন আক্রান্ত ও ৩০ জনের মৃত্যু হয়েছে। লালমনিরহাট জেলায় ১ হাজার ৭১৯ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ১ হাজার ৩২৪ জন আক্রান্ত ও ২৮ জনের মৃত্যু হয়েছে।

Posted ৩:১৪ পিএম | বুধবার, ০৭ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement