• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রংপুরে স্কুলছাত্রকে গলায় রশি বেঁধে পিটিয়ে হত্যা

    অগ্রবাণী ডেস্ক: | ০৮ এপ্রিল ২০১৭ | ১:৪৫ অপরাহ্ণ

    রংপুরে স্কুলছাত্রকে গলায় রশি বেঁধে পিটিয়ে হত্যা

    সাতদিনের বকেয়া মজুরি দাবি করায় রংপুরে স্কুলছাত্র আকরাম হোসেনকে (১৩) বেধড়ক পিটুনির পর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার ভোরে জেলার বদরগজ্ঞ উপজেলার দামোদরপুর ইউনিয়নের শেখেরহাটে এ ঘটনা ঘটে।


    পুলিশ ও স্বজনরা জানায় পার্শ্ববর্তী তারাগজ্ঞ উপজেলার চিলাপাক মাটিয়ালপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আকরাম স্থানীয় চিলাপাক হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। হতদরিদ্র বাবা-মা লেখাপড়ার খরচ জোগান দিতে না পারায় স্কুল ছুটির ফাঁকে সে বদরগজ্ঞ উপজেলার শেখেরহাটে সোলেমান আলী ওরফে সলের হোটেলে ৭ দিনের জন্য কর্মচারী হিসেবে কাজ শুরু করে। শুক্রবার তার ৭দিন শেষ হওয়ায় প্রতিদিনের মজুরি ১৩০ টাকা হিসেবে একহাজার ২০ টাকা দাবি করে।

    ajkerograbani.com

    তারা আরও জানান, হোটেলের মালিক আকরামকে টাকা পরে দিবে বলে জানালে সে প্রতিবাদ করলে তাকে নিষ্ঠুরভাবে মারধর করা হয়। এক পর্যায়ে তার গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে নৃশংসভাবে হত্যা করে হোটেল মালিক সোলেমান আলী। খবর পেয়ে আশেপাশের লোকজন হোটেলে এসে শিশু আকরামকে হোটেলের ভেতরে গলায় রশি দেওয়া অবস্থায় দেখতে পায়।

    পরে বদরগজ্ঞ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু আকরামের লাশ উদ্ধার করে। শিশুটির শরীরের বিভিন্নস্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলেও পুলিশ জানায়।

    বদরগজ্ঞ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757