• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রওশন-কাদেরের সমঝোতা, তবুও ঝুলে থাকলো এরশাদের আসনের প্রার্থীর বিষয়টি

    ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৪৭ পূর্বাহ্ণ

    রওশন-কাদেরের সমঝোতা, তবুও ঝুলে থাকলো এরশাদের আসনের প্রার্থীর বিষয়টি

    জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টিতে সংসদের বিরোধীদলীয় নেতা নির্বাচন ও দলীয় চেয়ারম্যান পদ নিয়ে তৈরি হয়েছিল চরম বিরোধ। তবে গতকাল শনিবার রাতে রাজধানীর বারিধারার কসমোপলিটন ক্লাবে উভয় পক্ষের মধ্যে এক বৈঠকে তাদের মাঝে সমঝোতা হয়েছে।


    সমঝোতায় দলের প্রয়াত চেয়ারম্যান এরশাদের ভাই জি এম কাদেরকে দলের চেয়ারম্যান হিসেবে মেনে নেওয়া এবং স্ত্রী রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতা নির্বাচিত করার সিদ্ধান্ত হয়েছে।


    গত রাতের সমঝোতা বৈঠকে দলের চেয়ারম্যান জি এম কাদেরের পক্ষে কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা ও মেজর জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এবং রওশনের পক্ষে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ফকরুল ইমাম, মুজিবুল হক চুন্নু ও ফয়সাল চিশতী উপস্থিত ছিলেন।

    বৈঠকের পর জাতীয় পার্টির দুই প্রেসিডিয়াম সদস্য এ এস এম ফয়সাল চিশতী ও কাজী ফিরোজ রশীদ এ তথ্য জানিয়েছেন। তাঁরা আরো জানিয়েছেন, দুই পক্ষের আরেক বিরোধ রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলের প্রার্থী নিয়ে বৈঠকে সমঝোতা হয়নি। আজ রবিবার জি এম কাদের ও জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বসে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673