• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রমজানে গরুর মাংস ৪৭৫ টাকা, খাসি ৭২৫ টাকা

    অনলাইন ডেস্ক | ২৩ মে ২০১৭ | ৫:৩৪ অপরাহ্ণ

    রমজানে গরুর মাংস ৪৭৫ টাকা, খাসি ৭২৫ টাকা

    আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে মাংসের দাম নির্ধারণ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। সে হিসেবে রমজানে প্রতিকেজি গরুর মাংস ৪৭৫ টাকা, বিদেশি গরুর মাংস ৪৪০ টাকা, মহিষের মাংস ৪৪০ টাকা, খাসি ৭২৫ টাকা, ছাগল ও ভেড়ার মাংস ৬২০ টাকা দরে বিক্রি করতে হবে। আজ মঙ্গলবার ডিএসসিসির ব্যাংক ফ্লোর সভাকক্ষে আসন্ন রমজান উপলক্ষে মাংস ব্যবসায়ীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।


    এ সময় ব্যবসায়ীরা মেয়রকে তিনটি প্রস্তাব দেন। পরে মেয়র সাঈদ খোকন বলেন, আপনাদের প্রস্তাব অনুযায়ী মাতুয়াইল, যাত্রাবাড়ী অথবা কামরাঙ্গীরচরে গরুর হাট করা হবে। এ ঘোষণার পরপরই মাংস ব্যবসায়ীরা করতালির মাধ্যমে মেয়রকে স্বাগত জানান।

    ajkerograbani.com

    তিনি আরও বলেন, আমরা সব ব্যবসায়ীদের সঙ্গে বসছি যেন কোনো ব্যবসায়ী বাজারে কৃত্রিম সংকট তৈরি করে জনগণকে ভোগান্তিতে না ফেলতে পারেন। এমনটি যদি কেউ করেন তাহলে সেখানে ডিএসসিসি হস্তক্ষেপ করবে।

    প্রতিবছরের মতো রমজানের পবিত্রতা রক্ষায় নাগরিকরা যেন সুন্দরভাবে, শান্তিপূর্ণভাবে রোজা পালন করতে পারেন সে জন্য ডিএসসিসি মাংসের দাম নির্ধারণ করে থাকে বলেও উল্লেখ করেন মেয়র।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757