• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রমেক এ আত্মহত্যা

    | ৩১ জুলাই ২০১৭ | ১২:৫৯ পূর্বাহ্ণ

    রমেক এ আত্মহত্যা

    রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন মজিবুর রহমান (৬০) নামে এক রোগী পাঁচতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। পেটের ব্যাথা সইতে না পেরে রোববার বিকেলে তিনি আত্মহত্যা করেন।


    নিহত মজিবুর নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মৃত মফিজ উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন থেকে পেটের ব্যাথাসহ নানা সমস্যায় ভুগছিলেন।মজিবুরের স্ত্রী মর্জিনা বেগম জানান, তার স্বামীর পেটের ব্যাথা নিয়ে গত ২০ জুলাই রমেক হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের পঞ্চম তলায় ১৭ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছিল। কিন্তু গত কয়েকদিনেও তার অবস্থার তেমন কোনো পরিবর্তন না হওয়ায় রোববার বিকেলে তিনি বারান্দা থেকে লাফিয়ে পড়েন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মজিবুর মানসিক রোগী ছিলেন বলেও তিনি জানান।

    ajkerograbani.com

    রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ড. মোস্তাফিজুর রহমান জানান, মজিবুর রহমান একজন মানসিক রোগী ছিলেন। এ কারণেই তিনি পাঁচতলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

    নগরীর ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিবাকর রায় ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755