• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাকুলের বিয়ে নিয়ে যা বললেন লক্ষ্মী

    | ১১ মে ২০২১ | ১০:৫৯ অপরাহ্ণ

    রাকুলের বিয়ে নিয়ে যা বললেন লক্ষ্মী

    দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। অভিনয়ের পাশাপাশি প্রেম-বিয়ে নিয়ে প্রায়ই আলোচনায় আসেন এই নায়িকা। নানা সময় নানা গুঞ্জন শোনা গেলেও কবে নাগাদ বিয়ে করবেন তা কখনো পরিষ্কার জানাননি এই অভিনেত্রী।


    তবে এবার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন তারই ঘনিষ্ঠ বান্ধবী ও অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু। উপস্থাপিকা, অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু রাকুলের বেস্ট ফ্রেন্ডÑএ কথা কারো অজানা নয়। প্রিয় বন্ধুর বিয়ে প্রসঙ্গে লক্ষ্মী বলেন, ‘আগামী এক বছরের মধ্যে বিয়ে করবেন রাকুল প্রীত সিং।

    ajkerograbani.com

    রাকুল বিয়ের জন্য আরো সময় নেওয়ার চেষ্টা করতে পারেন। কিন্তু তার বাবা-মা আর সময় দেবেন না। খুব শিগগির রাকুলের হবু বরের বিষয়ে বিস্তারিত জানাব।’ ২০১৮ সালে গুঞ্জন উঠেছিল, ‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাকুল। কিন্তু এক সাক্ষাৎকার এটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন।

    রাকুল বলেনÑ‘ওহ মাই গড! আমি এবং রানা পড়শি। আমার বেস্ট ফ্রেন্ড লক্ষ্মী মাঞ্চু। রানাও আমাদের ঘনিষ্ঠ বন্ধুদের একটি অংশ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে রানার সঙ্গে আমার বন্ধুত্ব।’ বর্তমানে রাকুলের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। অর্জুন কাপুরের বিপরীতে ‘সর্দার কা গ্র্যান্ডসন’ সিনেমায় দেখা যাবে তাকে। জন আব্রাহামের বিপরীতে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

    পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। এ ছাড়া অজয় দেবগনের ‘মে ডে’ ও ইন্দ্র কুমারের ‘থ্যাংক গড’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757