• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাঙামাটিতে দ্বিতীয় দিনে চলছে উদ্ধার অভিযান

    অগ্রবাণী ডেস্ক | ১৪ জুন ২০১৭ | ৯:৫৩ পূর্বাহ্ণ

    রাঙামাটিতে দ্বিতীয় দিনে চলছে উদ্ধার অভিযান

    প্রবল বর্ষণে রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনায় বুধবার সকালে ফের উদ্ধার অভিযান শুরু হয়েছে। এর আগে রাতে কাজ করার উপযোগী সরঞ্জাম না থাকায় মঙ্গলবার সন্ধ্যার পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়। রাঙামাটির জেলা প্রশাসক মানজুরুল মান্নান এ তথ্য জানিয়েছেন।


    গত কয়েকদিনে টানা বর্ষণে রাঙামাটির বিভিন্ন উপজেলায় পাহাড় ধসে কমপক্ষে ৯৮ জন নিহত হয়েছেন। এছাড়া বান্দরবানে সাতজন ও চট্টগ্রামে পাহাড় ধসে ২৭ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে চার সেনা সদস্য রয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    ajkerograbani.com

    সোমবার রাতে ও মঙ্গলবার সকালে চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবানের বিভিন্ন এলাকায় এ পাহাড় ধসের এ ঘটনা ঘটে।

    পাহাড় ধসের ঘটনায় প্রাণহানির পাশাপাশি রাঙামাটিতে বিদ্যুৎ সরবরাহও বন্ধ রয়েছে। তাছাড়া জেলার প্রায় ৩০ কিলোমিটার রাস্তা সম্পূর্ণরূপে অনুপযোগী হয়ে পড়েছে। ফলে ঢাকা ও চট্টগ্রামসহ পার্শ্ববর্তী সব জেলার সঙ্গেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

    সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত পাহাড় ধসে এ দুর্ঘটনা ঘটে। ভোর থেকে রাত পর্যন্ত ১৩২ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757