• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

    অগ্রবাণী ডেস্ক | ২৮ মে ২০১৭ | ৪:০৩ অপরাহ্ণ

    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

    রাজধানীর ইন্দিরা রোডে মুক্তা (১৮) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে তার লাশ পান্থপথের সমরিতা হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।


    গৃহকত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, ৪৭/৬, ইন্দিরা রোডের ত্রয়ী নীড়ের বি-১ ফ্ল্যাটের গৃহকর্ত্রী রুবিনা বেগমের বাসায় বছরখানেক ধরে গৃহকর্মীর কাজ করতো মুক্তা। ওই বাসায় গৃহকর্ত্রী রুবিনা বেগমের সঙ্গে মা মনোয়ার বেগম এবং ছোটবোন ফাতেমা বেগম থাকেন। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে ফাতেমা বেগম তার এক বছর বয়সী শিশু আরাফাতের ফিডার ধুয়ে আনতে বলেন মুক্তাকে। মুক্তা তার কথায় কান না দিয়ে আগে থেকে ভিজানো কাপড়চোপড় ধুতে যায়। এ নিয়ে ফাতেমা মুক্তাকে বকাঝকা করেন। এর ঘন্টাখানেক পরে মুক্তা বেডরুমে ঢুকে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। এরপর সে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেছিয়ে ফাঁস দেয়।

    ajkerograbani.com

    পরে গৃহকর্ত্রী দেখতে পেয়ে প্রথমে দরজায় ধাক্কাধাক্কি করেন। পরে ফোনে মিস্ত্রি ডেকে দরজা খুলে মুক্তাকে নামিয়ে পান্থপথে সমরিতা হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

    শেরেবাংলা নগর থানার ওসি জিজি বিশ্বাস বলেন, গৃহকর্মী মুক্তার মৃত্যু রহস্য উদঘাটনে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757