শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজধানীতে টিকটক ভিডিও তৈরির কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

  |   সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

রাজধানীতে টিকটক ভিডিও তৈরির কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

টিকটকে ভিডিও তৈরির কথা বলে এক স্কুলছাত্রীকে ডেকে নিয়ে দুইদিন ধরে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গাজীপুরের টঙ্গি পূর্ব থানার ওসি দেলোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, ওই স্কুলছাত্রী নিজেও টিকটক ভিডিও তৈরি করতো। সেই সূত্র ধরে বিভিন্ন জেলায় টিকটক ভিডিও তৈরি করে, এরকম বেশ কয়েকজনের সঙ্গে সামাজিক মাধ্যমে তার পরিচয় হয়। নিজেদের টিকটক সেলেব্রিটি পরিচয় দিয়ে কয়েকজন কিশোর টিকটকে কাজ করার কথা বলে মেয়েটিকে ঢাকায় ডেকে নেয়। এরপর গেণ্ডারিয়ার একটি বাসায় আটকে রেখে চারজন মিলে তাকে ধর্ষণ করে।
মেয়েটির সন্ধান না পেয়ে তার মা টঙ্গি থানায় একটি জিডি করেছিলেন। পরে মেয়েটিকে খুঁজতে শুরু করে পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিলের মধুবাগ এলাকা থেকে মেয়েটিকে পুলিশ উদ্ধার করে। পরে মেয়েটির কাছ থেকে বর্ণনা পেয়ে গেণ্ডারিয়ায় অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করা হয়। এই দুই কিশোরের টিকটকে অনেক ফলোয়ার রয়েছে বলে পুলিশ জানায়।
ধর্ষণের অভিযোগে আরও দুইজনকে পুলিশ খুঁজছে বলে জানান ওসি দেলোয়ার হোসেন চৌধুরী। ভুক্তভোগী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৭:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০